তুরস্কের বুরসাসহ ৫ নতুন গন্তব্যে সালামএয়ার

ওমানের বাজেট এয়ারলাইন, সালামএয়ার, এই মাসের দ্বিতীয়ার্ধে থেকে পাঁচটি নতুন গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করছে, যার মধ্যে কয়েকটি গুরুত্বপূর্ণ পর্যটন গন্তব্য রয়েছে৷

১৬ জুন থেকে মাসকট থেকে বুরসা পর্যন্ত বিরতিহীন ফ্লাইট ঘোষণা করেছে সালামএয়ার। অক্টোবরে শীতকালীন সময়সূচীতে পরিচালনা করবে থাইল্যান্ডের ফুকেট, আজারবাইজানের বাকু, চেক প্রজাতন্ত্রের প্রাগ এবং চীনা শহর তাশতুন ।

এয়ারলাইনটি তুরকিয়ের (তুরস্ক) বুরসায় সরাসরি ফ্লাইট শুরু করবে, যেটি হবে এই শহরে সরাসরি ফ্লাইট পরিচালনার প্রথম আন্তর্জাতিক সংস্থা। অটোমান তুর্কিদের প্রাচীন রাজধানী এবং তুরস্কের চতুর্থ বৃহত্তম শহর বুরসা সবুজ ল্যান্ডস্কেপ এবং মিনার-চিহ্নিত শহর দিয়ে বিশ্ব পর্যটকদের মুগ্ধ করে।

Travelion – Mobile

সপ্তাহে তিনদিন মঙ্গলবার, বৃহস্পতি এবং শনিবার বুরসায় ফ্লাইট চলাচল করবে। মাস্কাট থেকে সকাল ১০টা ০৫ মিনিটে যাত্রা করবে এবং স্থানীয় সময় দুপুর ২.০৫ মিনিটে বুরসায় পৌঁছাবে। এটি বুরসায থেকে দুপুর ২.৫০টায় যাত্রা করবে এবং রাত ৮.৩০ মাস্কাটে পৌঁছাবে।

বুরসা এখন ফুকেট, ইস্তাম্বুল, ট্রাবজন, তেহরান, আলেকজান্দ্রিয়া এবং সারাজেভো ছাড়াও সালামএয়ারের জনপ্রিয় গ্রীষ্মকালীন গন্তব্যগুলির অংশ হবে।

সালামএয়ারের সিইও ক্যাপ্টেন মোহাম্মদ আহমেদ বলেন, আমাদের নেটওয়ার্কে নতুন গন্তব্যকে স্বাগত জানাতে আমি সবসময়ই আনন্দিত। আমরা ধারাবাহিকভাবে গন্তব্যের দিকে তাকিয়ে আছি যেগুলি আমাদের দুঃসাহসী গ্রাহকদের জন্য উল্লেখযোগ্য আগ্রহ সৃষ্টি করে। উত্তেজনাপূর্ণ গন্তব্য পছন্দ অফার করার জন্য আমাদের গ্রাহকদের প্রতিক্রিয়া এবং বাণিজ্যিক কার্যকারিতা আমাদের সিদ্ধান্তের অগ্রভাগে রয়েছে।

তিনি অব্যাহত রেখেছিলেন যে, আমরা ওমানকে প্ররোচিত করার জন্য সম্প্রসারণ পরিকল্পনার প্রতি অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ এবং ওমান ভিশন ২০৪০ পূরণে আমাদের লক্ষ্যগুলি অর্জন করতে এবং নেটওয়ার্কের সাথে আরও ভালভাবে সংযোগ অব্যাহত রেখেছি; আমরা আরও বেশি গন্তব্যে পরিষেবা দিতে এবং ফ্রিকোয়েন্সি বাড়ানোর জন্য বহরে আরও বিমান যুক্ত করার প্রক্রিয়ার মধ্যে রয়েছি যাতে সুবিধা, বৃহত্তর পছন্দ এবং ক্রয়ক্ষমতা বজায় রাখা যায়।

ওমানের এভিয়েশন শিল্পে নতুন মান স্থাপনের উদ্দেশ্যে সালামএয়ার ২০১৭ সালে তার বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। সাশ্রয়ী মূল্যের ভ্রমণ বিকল্পগুলির জন্য দেশের ক্রমবর্ধমান চাহিদা পূরণ এবং ওমানের বিভিন্ন সেক্টরে কর্মসংস্থান ও ব্যবসা সৃষ্টির জন্য আরও সুযোগ তৈরি করারই মূল লক্ষ্য। পাঁচ বছরে, সালামএয়ার তার কার্যক্রমে প্রবৃদ্ধি অর্জন করেছে এবং তার অঞ্চলের নাগাল প্রসারিত করেছে। সালামএয়ারকে ওমানের সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ড ২০২১ এবং ২০২২ সালের জন্য এশিয়ার সবচেয়ে কমবয়সী ফ্লিট Ch-Aviation দ্বারা পুরস্কৃত করা হয়েছে।

ছয়টি A320neo এবং দুটি A321neo উড়োজাহাজের বহর নিয়ে সালামএয়ার বর্তমানে জিসিসি, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, নেপাল, পাকিস্তানসহ ৩২ টিরও বেশি গন্তব্যে উড়ে যাচ্ছে।

আরও পড়তে পারেন :
ওমান সফরে বিশ্বের সর্বকনিষ্ঠ পাইলট

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!