ইউএস বাংলার বহরে নতুন উড়োজাহাজ

ইউএস বাংলা এয়ারলাইন্সের তৃতীয় এটিআর ৭২-৬০০ উড়োজাহাজ দেশে এসেছে। বৃহস্পতিবার বিকেলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন আহমেদ শিকদার ব্র্যান্ড নিউ এই উড়োজাহাজটি আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন। এ সময় ইউএস-বাংলা এয়ারলাইন্স ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন উড়োজাহাজটি ফ্রান্সের তুলুস-ব্ল্যাগনাক বিমানবন্দর থেকে মিসর ও ওমান হয়ে ঢাকায় এসে পৌঁছেছে। এতে রয়েছে ৭২টি আসন। ব্ল্যাগনাক এয়ারপোর্ট থেকে মিশর ও ওমান হয়ে নতুন সংযোজিত ব্র্যান্ড নিউ এয়ার ক্রাফটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এয়ার লাইন্সের সার্বিক উন্নতির জন্য দোয়া কামনা করা হয়।

ইউএস-বাংলার নতুন উড়োজাহাজ এটিআর ৭২-৬০০
ইউএস-বাংলার নতুন উড়োজাহাজ এটিআর ৭২-৬০০

৭২টি আসন নতুন এটিআর ৭২-৬০০ যুক্ত হওয়া ইউএস-বাংলার বহরে উড়োজাহাজের সংখ্যা দশটিতে দাঁড়ালো। যা বাংলাদেশের বেসরকারী বিমান সংস্থার মধ্যে সর্বোচ্চ।

Travelion – Mobile

অধিকতর অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার লক্ষ্যে শিগগিরই আরো একটি এটি আর ৭২-৬০০ এয়ার ক্রাফট বিমান বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ সকল রুটসহ আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক ও গুয়াংজু রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করে আসছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!