আমিরাতের হাটহাজারী সমিতি দুস্থদের দিল আর্থিক সহায়তা

হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মানবিক বিবেচনায় দুস্থ অসহায় রোগাক্রান্ত পাঁচ পরিবারকে একলাখ টাকার নগদ আর্থিক সহায়তা দিয়েছে।

হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের উপদেষ্টা, আমিরাতের কমিউনিটি নেতা, জেএসএম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন তালুকদারের সভাপতিত্ব বিতরণ অনুষ্ঠানে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম প্রধান অতিথি এবং হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আফরিন মুক্তা, সমিতির উপদেষ্টা হাজ্বী সেলিম উদ্দিন বিশেষ অতিথি ছিলেন ।

হাটহাজারী সমিতির সংযুক্ত আরব আমিরাতের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিনের দিকনির্দেশনায় অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মোহাম্মদ আলী সঙ্গে ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাইফুল করিম।

Travelion – Mobile

উপস্থিত ছিলেন, মনির হোসেন, সাংবাদিক খোরশেদ আলম শিমুল, রিয়াজ মোর্শেদ, সমিতির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাইফুল করিম, সদস্য জিয়াউর রহমান, মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ মুনছুর, মোহাম্মদ নোমান।

বক্তারা বলেন “বদলে যাব বদলে দিব হোক আমাদের বিশ্বাস; সেখে দুঃখে থাকবো মোরা এই আমাদের অঙ্গিকার” এই প্রতিপাদ্য নিয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হাটহাজারী সমিতি এ যাবতঃ বিভিন্ন রোগে আক্রান্ত রোগী, ঘর পোড়া গৃহহীন পরিবার এবং দরিদ্র,অস্বচ্চল ও মেধাবীদের সাহায্যার্থে ২৯ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন। ভবিষ্যতে আরো বৃহৎ কর্মসূচি নিয়ে এ সমিতি বিভিন্ন মানবসেবামূলক কাজে সবার পাশে থাকবে।”

প্রধান অতিথি বলেন,”বাংলাদেশ আজ একটি মধ্যম আয়ের দেশ ; আর তার পেছনে রয়েছে তিনটি কারণঃ প্রথমত প্রবাসীদের রেমিট্যান্স, দ্বিতীয়ত গার্মেন্টস শিল্প ও তৃতীয়ত মানবতার নেত্রী শেখ হাসিনা।” তিনি প্রবাসীদের দেশে অবস্থানকালে যে কোন সমস্যায় তাদের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।”

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!