আবুধাবিতে বাংলাদেশ ইসলামী ব্যাংকের প্রবাসী সমাবেশ

‘গ্রাহক সেবাকে প্রাধান্য দিয়ে বাংলাদেশ ইসলামী ব্যাংক বিগত ৪০ বছরে মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। এই ব্যাংকের মাধ্যমে প্রবাসীদের সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী হিসেবে বাংলাদেশ সরকার থেকে অর্জন করেছে সম্মাননা। যার সম্পূর্ণ কৃতিত্ব বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা কোটির অধিক প্রবাসীরা।’

এমটায় দাবী করেছেন ব্যাংকটির ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

আগামীতে প্রবাসীদের প্রেরিত রেমিটেন্সের উপর বর্তমান প্রনোদনা ২.৫ শতাংশ থেকে বাড়িয়ে ও বিনামূল্যে রেমিটেন্স পাঠানোর ব্যবস্থা করার জন্য কাজ করে যাবে বলেন প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।

Travelion – Mobile

মঙ্গলবার (৩০ আগস্ট) আরব আমিরাতের রাজধানী আবুধাবির একটি হোটেলের হলরুমে বাংলাদেশ ইসলামী ব্যাংকের উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের সম্মানে গ্রাহক ও সুধী সমাবেশে তারা এসব কথা বলেন।

আরও পড়তে পারেন : আমিরাতে জ্বালানি তেলের দাম আরেক দফা কমলো

বিশ্বের নানা প্রান্তের প্রবাসিদের সাথে মতবিনিময়ের অংশ হিসেবে বাংলাদেশ ইসলামী ব্যাংকের গতকালের আয়োজন ছিল আবুধাবীর প্রবাসীদের নিয়ে। ব্যাংকটির ডেপুটি ডিরেক্টর সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে নবাগত আমিরাতের কোর্ডিনেটর কাজী মোহাম্মদ ফরহাদের পরিচালনায় প্রতিষ্ঠানটির নানা দিক তুলে ধরেন গ্রাহকেরা।

এতে প্রধান অতিথি ছিলেন ম্যানেজিং ডিরেক্টর ও নির্বাহী প্রধান মুহাম্মদ মুনিরুল মওলা, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের উপ-প্রধান মিজানুর রহমান, বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল, বাংলাদেশ ইসলামি ব্যাংক আরব আমিরাত কোর্ডিনেটর ও ভাইস প্রেসিডেন্ট শরিফ উল্লাহ।

বক্তারা বলেন, বাংলাদেশের আজকের অগ্রগতির কারিগর প্রবাসীরা। তাদেরকে বাদ দিয়ে দেশের কাংখিত অর্জন কখনো সফল হবে না।

বর্তমানে প্রবাসী আয়ের সিংহভাগ যোগান দিচ্ছে ইসলামী বাংলাদেশ। আগামীতে প্রবাসিউদের প্রনোদনা বাড়িয়ে নতুন নতুন সেবার সংযোজন করা গেলে এই ধারা অব্যহত থাওকবে বলে মনে করেন কর্তৃপক্ষ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!