শপথ নিলেন হ্যামট্রামিক সিটি নতুন কাউন্সিলর বাংলাদেশি মুহিত

0

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের হ্যামট্রামিক সিটির কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বাংলাদেশি-আমেরিকান মুহিত মাহমুদ। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা ৫ মিনিটে সিটি হলে তিনি শপথগ্রহণ করেন। শপথ বাক্য পাঠ করান হ্যামট্রামিক সিটি ক্লার্ক রানা ফারাজ।

এ সময় উপস্থিত ছিলেন হ্যামট্রামিক সিটি মেয়র আমির গালিব, মেয়র প্রোটেম কামরুল হাসান, কাউন্সিলর নাইম চৌধুরী, আল সুমারী, খলিল রেফাই, আমান্ডা জোকায়াস্কি, বিল মায়ারসহ বাংলাদেশ কমিউনিটি ব্যক্তিত্বরা।

যুক্তরাষ্ট্র প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

গত ২০২১ সালের ২ নভেম্বর হ্যামট্রামিক সিটির সর্বশেষ নির্বাচনে মুহিত মাহমুদ রেকর্ড পরিমাণ ভোট পেয়েও মাত্র ৪৯ ভোটের ব্যবধানে আলবারমেকির কাছে পরাজিত হন। কিন্তু পারিবারিক কারণে আলবারমেকি অন্যস্থানে স্থানান্তর হওয়ায় সংবিধানের ৪র্থ ধারা অনুযায়ী মুহিত মাহমুদ সিটি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন।

কাউন্সিল সদস্যদের সঙ্গে হ্যামট্রামিক সিটির নবনির্বাচিত কাউন্সিলর বাংলাদেশি মুহিত মাহমুদ
কাউন্সিল সদস্যদের সঙ্গে হ্যামট্রামিক সিটির নবনির্বাচিত কাউন্সিলর বাংলাদেশি মুহিত মাহমুদ

সিলেটের গোলাপগঞ্জের কৃতি সন্তান মুহিত মাহমুদ ১৯৯৬ সালে আমেরিকা প্রবাস জীবন শুরু করেন। ২০০১ সাল থেকে মিশিগানে সপরিবারে বসবাস করছেন। তিনি পেশায় একজন সার্ভিস ইন্ডাস্ট্রিয়াল, পাশাপাশি ডেমোক্র্যাটিক পার্টির মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত।

তিনি দীর্ঘদিন বাংলাদেশি-আমেরিকান ডেমোক্র্যাটিক ককাস (এমআই- বিএডিসি) প্রেসিডেন্ট ছিলেন। পারিবারিক ঐতিহ্য ও রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে মুহিত মাহমুদ জনসেবা ও কমিউনিটি সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

যুক্তরাষ্ট্র প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

মুহিত মাহমুদ বলেন,’আমার চেষ্টা থাকবে নির্বাচনের ওয়াদা অনুযায়ী কাজ করা। সিটি কাউন্সিলররা শুধু নিজেদের কমিউনিটির মানুষের জন্য কাজ করবেন না, আমরা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার জন্য কাজ করব, সিটির জনগণের অধিকার নিয়ে কথা বলব।’

“আশা করি সবার সহযোগিতায়মান সম্মত এবং নাগরিক সুযোগ-সুবিধা সংবলিত সিটি হিসেবে বাস্তবায়ন করতে পারবো”।

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন