মালদ্বীপে পাকিস্তানি সহকর্মীর হাতে বাংলাদেশি যুবক খুন

0
Travelion – Mobile

মালদ্বীপে পাকিস্তানি সহকর্মীর হাতে এক প্রবাসী বাংলাদেশি যুবক খুন হয়েছেন। তার নাম মো. শাহিন (২৯)। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চানপুর গ্রামের মো.কদ্দুস মিয়ার ছেলে শাহীন দেশটির হুলেমালেতে একটি রেস্তোরাঁয় কাজ করতেন।

প্রবাসী বাংলাদেশিদের সূত্র জানা গেছে, শনিবার (১৬ এপ্রিল) স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় হুলেমালের খানজি (khanJi) রেস্টুরেন্টে ইফতারের খাবার তৈরির সময় শাহিনের সঙ্গে পাকিস্তানি শেফ আবিদের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে শাহিনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে আবিদ। মুখে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাতের ফলে রক্তক্ষরণ হয় শাহিনের। পরে অন্য সহকর্মীরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল হুলেমালের খানজি রেস্টুরেন্টের সামনেতদন্তে মালদ্বীপ পুলিশ। ছবি : সংগৃহীত
ঘটনাস্থল হুলেমালের খানজি রেস্টুরেন্টের সামনেতদন্তে মালদ্বীপ পুলিশ। ছবি : সংগৃহীত

ঘটনার পর পাকিস্তানি শেফ পালিয়ে গেলেও মালদ্বীপ পুলিশের অভিযানে দ্রুত সময়ে গ্রেপ্তার হয়। পুলিশের সিরিয়াস এবং অর্গানাইজড ক্রাইম বিভাগ মামলাটি তদন্ত করছে ।
এদিকে ঘটনার পরপর মালদ্বীপের হুলেমালে কিছু প্রবাসী বাংলাদেশি মিছিল বের করলে সেই মিছিল থেকে পাঁচ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানা যায়।

amar lab – mobile

মালদ্বীপের বাংলাদেশ হাইকমিশন থেকে প্রবাসীদের শান্ত থাকতে বলা হয়েছে। দূতাবাসের পক্ষ থেকে ঘটনা স্থান পরিদর্শন করা হয়েছে বলে জানা যায়। এই ঘটনার জন্য পাকিস্তান হাইকমিশনার অফিস থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে বলেও জানায় বাংলাদেশ দূতাবাস।

শাহিনের পরিবার তার মরদেহ দেশে পাঠানোসহ দ্রুত সুষ্ঠু বিচার চেয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন