পুলিশ বাহিনীর সদস্যদের জন্য ইউএস-বাংলার ১০% ছাড়

0

বাংলাদেশ পুলিশ বাহিনী ও তাদের পরিবারের সদস্যদের জন্য অভ্যন্তরীণ রুটের ভাড়ার উপর ১০ শতাংশ মূল্য ছাড় ঘোষণা করেছে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দিয়ে বলা হয়, মূল্য ছাড় আগামী ১০ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

পুলিশ বাহিনীর সদস্যদের বিভাগীয় পরিচয়পত্র প্রদর্শন সাপেক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ কাউন্টার থেকে পরিবারের চারজনের (স্বামী/স্ত্রী ও ছেলে-মেয়ে) জন্য টিকেট সংগ্রহ করতে পারবে। টিকেট সংক্রান্ত অন্যান্য সকল পলিসি অপরিবর্তিত থাকবে।

এ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সেলস্ কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয়-ড. মো. নজরুল ইসলাম- বাংলাদেশ রাষ্ট্রদূত বাহরাইন

রাষ্ট্রদূতের সঙ্গে আলাপন : সমসাময়িক বিষয়ড. মো. নজরুল ইসলাম- বাংলাদেশ রাষ্ট্রদূত বাহরাইন ২১ আগস্ট, শুক্রবার – বাহরাইন : বিকাল ৪ টা___বাংলাদেশ : সন্ধ্যা ৭ টা অতিথি আলোচকশাফকাত আনোয়ার-চেয়ারম্যান,বাংলাদেশ স্কুল ও ডেপুটি সিইও-আহলি ইউনাইটেড ব্যাংকজহিরউদ্দিন বাবর-সভাপতি, বাংলাদেশ সমাজ, বাহরাইনমোহাম্মদ শফি উদ্দিন, সিআইপি, প্রবাসী ব্যবসায়িক ব্যক্তিত্ব ও জিএম-প্যাসিফিক গ্রুপইঞ্জিনিয়ার আসিফ আহমেদ, সাধারণ সম্পাদক-বাংলাদেশ সোসাইটি, আই টি কনসালটেন্ট, আলময়য়েড ইন্টা. গ্রুপবশির আহমেদ-সভাপতি, বাংলাদশে সাংবাদিক ফোরামপরিকল্পনা ও গ্রন্থণা : এজাজ মাহমুদসঞ্চালনায় : আহমেদ তোফায়েলসমন্বয়ক : ওমর ফারুক হিমেল

Posted by AkashJatra on Friday, August 21, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।