নৃত্যের তালে তালে পুলিশের করোনা সচেতনতা, ভিডিও ভাইরাল

0

মহামারী করোনাভাইরাস সংক্রমণ আটকাতে বারে বারে সাবান দিয়ে হাত ধোয়া যে কতটা গুরুত্বপূর্ণ তার বার্তা দিতেই ভারতের কেরালা রাজ্য পুলিশের তৈরি করা একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে পুলিশদের নাচের সঙ্গে সঙ্গে করোনা রোধে কিছু নির্দেশনা দিতে দেখা যাচ্ছে।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, মঙ্গলবার কেরালা রাজ্য পুলিশের মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে সঠিক পদ্ধতিতে কিভাবে হাত ধুতে হবে সেটাই নাচের মাধ্যমে শেখাচ্ছেন পুলিশকর্মীরা। ১.০৪ সেকেন্ডের এই ভিডিওতে আইয়াপ্পাম কষিয়াম ছবির কলাকথা গানের ছন্দে পা দুলিয়েছেন ৬ জন পুলিশকর্মী।

দেখুন সেই ভাইরাল ভিডিও

নৃত্যের তালে তালে পুলিশের করোনা সচেতনতা (ভিডিও)

মহামারী করোনাভাইরাস সংক্রমণ আটকাতে বারে বারে সাবান দিয়ে হাত ধোয়া যে কতটা গুরুত্বপূর্ণ তার বার্তা দিতেই ভারতের কেরালা রাজ্য পুলিশের তৈরি করা একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে পুলিশদের নাচের সঙ্গে সঙ্গে করোনা রোধে কিছু নির্দেশনা দিতে দেখা যাচ্ছে। ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, মঙ্গলবার কেরালা রাজ্য পুলিশের মিডিয়া সেন্টার থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে সঠিক পদ্ধতিতে কিভাবে হাত ধুতে হবে সেটাই নাচের মাধ্যমে শেখাচ্ছেন পুলিশকর্মীরা। ১.০৪ সেকেন্ডের এই ভিডিওতে আইয়াপ্পাম কষিয়াম ছবির কলাকথা গানের ছন্দে পা দুলিয়েছেন ৬ জন পুলিশকর্মী।মাত্র একদিন আগে অনলাইনে শেয়ার করা হলেও কেরালা পুলিশের হাত ধোয়ার সঙ্গে নাচের এই ভিডিওটি ফেসবুকে এখনও পর্যন্ত ৮ লাখ ভিউজ পেয়েছে, ২৮ হাজার শেয়ার হয়েছে এই ভিডিওটির, ২০০০ প্রশংসার কমেন্টও পেয়েছে এই ভিডিওটি।কমেন্ট বিভাগে একজন লিখেছেন, "শিক্ষামূলক, সঙ্গে উৎসাহও যোগাচ্ছে এই ভিডিও।" "দারুণ কোরিওগ্রাফি," প্রশংসা করেছেন একজন, তৃতীয়জন লিখেছেন, "ভাল উদ্যোগ।"

Posted by AkashJatra on Wednesday, March 18, 2020

মাত্র একদিন আগে অনলাইনে শেয়ার করা হলেও কেরালা পুলিশের হাত ধোয়ার সঙ্গে নাচের এই ভিডিওটি ফেসবুকে এখনও পর্যন্ত ৮ লাখ ভিউজ পেয়েছে, ২৮ হাজার শেয়ার হয়েছে এই ভিডিওটির, ২০০০ প্রশংসার কমেন্টও পেয়েছে এই ভিডিওটি।

কমেন্ট বিভাগে একজন লিখেছেন, “শিক্ষামূলক, সঙ্গে উৎসাহও যোগাচ্ছে এই ভিডিও।” “দারুণ কোরিওগ্রাফি,” প্রশংসা করেছেন একজন, তৃতীয়জন লিখেছেন, “ভাল উদ্যোগ।”

কেরালায় এখনও পর্যন্ত ২৪ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণের ঘটনা ঘটেছে নতুন করে। তিনটি নতুন আক্রান্ত হাওয়ার ঘটনাও ঘটেছে। তিনটি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে সোমবার।

যাদের করোনা ভাইরাসের সংক্রমণ হয়েছে, তাদের হাঁচি বা কাশির একটা ফোঁটাও অন্য ব্যক্তির শরীরে করোনা ভাইরাস ছড়িয়ে দিচ্ছে। জনস্বাস্থ্য আধিকারিক এবং সংস্থা সেই কারণেই পরামর্শ দিচ্ছে বারেবারে সাবান দিয়ে হাত ধোয়ার। তার সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখার। যা COVID 19 থেকে দূরে রাখতে সাহায্য করবে আমাদের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...