গ্রিসে বাংলাদেশ গার্মেন্টস এসোসিয়েশনে আহবায়ক কমিটি গঠন

0

বাংলাদেশ গার্মেন্টস এসোসিয়েশন ইন গ্রিসের মেয়াদোত্তীর্ণ কার্যকরী কমিটি বিলুপ্ত করে নতুন ১৩ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী মো. দাদন মৃধাকে আহবায়ক, খোকন হাওলাদারকে যুগ্ম আহবায়ক এবং মোহাম্মদ হাফেজ আহমেদকে সদস্য সচিব করে নতুন এই কমিটি গঠন করা হয়।

স্থানীয় সময় বুধবার রাতে রাজধানী এথেন্সের একটি হোটেল অনুষ্ঠিত সংগঠনের জরুরী সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটির বাকি সদস্যরা হলেন আবুল হোসেন মোল্লা, আব্দুস সালাম শেখ, ফয়েজ আহমেদ, লাভলু শেখ, শাহাজালাল, ফজলুর রহমান শামীম, রফিকুল ইসলাম রফিক, জুয়েল রানা, জাহেদুল ইসলাম ও আবু তাহের।

এসোসিয়েশনের সহ-সভাপতি বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী খোকন হাওলাদারের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রকিব মৃধার পরিচালনায় জরুরি সভায় বর্তমান কার্যকরী পরিষদের সহ সভাপতি মোহাম্মদ হাফেজ আহমদ, আবুল হোসেন মোল্লা, শহিদুল ইসলাম মৃধা ও আব্দুস সালাম শেখ, সাংগঠনিক সম্পাদক রাজু খান, কোষাধ্যক্ষ মো. দাদন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজসহ বিপুল সংখ্যক গার্মেন্টস ব্যবসায়ী নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন : যে কারণে ইতালিতে নিষিদ্ধ তালিকায় বাংলাদেশসহ ১৩ দেশ

এসােসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ গার্মেন্টস এসোসিয়েশন ইন গ্রিসের বর্তমান কমিটি ২০১৩ সালে তিন বছর মেয়াদে গঠন করা হয়েছিল। সে হিসাবে ২০১৬ সালে কমিটির মেয়াদ শেষ হলেও বিভিন্ন সাংগঠনিক দূর্বলতা ও জটিলতার কারণে সংগঠনটি নতুন করে গুছিয়ে তোলা সম্ভব হয়নি। দীর্ঘ চার বছর কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সংগঠনের সকল কার্যক্রম প্রায় স্থবির ছিল।

এমন বাস্তবতায় প্রবাসের বিশাল একটি শ্রেণীর আয় রোজগারের অন্যতম খাত এই গার্মেন্টস শিল্পটিকে সামগ্রিকভাবে উজ্জীবিত রাখার জন্যে আহবায়ক কমিটি গঠনের পদক্ষেপ নেওয়া হয়েছে এবং সভায় উপস্থিত বিপুলসংখ্যক গার্মেন্টস ব্যবসায়ী নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ও সর্বসম্মতিতে বর্তমান কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন ইতালিপ্রবাসী বাংলাদেশিরা১৩ জুলাই, সোমবার – ইতালি সময় : সন্ধ্যা ৭ টা , বাংলাদেশ সময় : রাত ১১ টা সঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকঅতিথি:এম এ রব মিন্টু, রাজনীতিবিদসরদার লুৎফুর রহমান, রাজনীতিবিদপলাশ রহমান, প্রবাসী সাংবাদিক, কলামিস্ট

Posted by AkashJatra on Monday, July 13, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...