গ্রিসে বিড়ালছানাকে নির্মমভাবে হত্যা, দোষী শনাক্তে ৩০০০ ইউরো পুরষ্কার ঘােষণা

0

গ্রিসের দ্বিতীয় বৃহত্তম শহর থেসালোনিকিতে একটি বিড়ালছানাকে পদদলিত করে হত্যাকারী ব্যক্তিকে শনাক্ত করে দিতে পারলে কিংবা বা সন্ধান দিতে পারলে তাকে নগদ ৩০০০ ইউরো অর্থ পুরষ্কার দেওয়া হবে।

থেসালোনিকির পরোপকারী সংস্থা “নোয়াজোয়ামি” এই ঘোষণা করেছে, যারা নিরীহ প্রাণী হত্যার ওই জঘন্য ও ভীতিকর ঘটনার ভিডিও প্রচার করেছিল ।

মাত্র দেড় মাস বয়সী বিপথগামী বিড়ালছানাটি একজন মানুষের পায়ে ভয়ঙ্কর মৃত্যুর মুখোমুখি হয়েছিল।

Travelion – Mobile

ওই পিশাচ ব্যক্তি বিড়ালছানাটিকে তাড়া করার পর মেলে ফেলতে পা দিয়ে চাপা দিয়ে। আহত প্রাণীটি তার কাছ থেকে বাঁচার জন্য হামাগুড়ি দিয়েছিল, কিন্তু রক্ষা পায়নি। পিশাচ আবারপদদলিত করে বিড়ালছানাটিকে মেরে ফেলে।

ওই ব্যক্তির এই ঘৃণিত ঘটনাটি গত আগস্টের শেষে ঘটেছিল, যা কাছাকাছি একটি দোকানের সিসিটিভি ক্যামেরা রেকর্ড হয়েছিল। ভিডিওটি পশু কল্যাণ সংস্থার দখলে আসে, যা পরে পুলিশকে ঘটনাটি জানাতে সহায়তা করে।

আরও পড়তে পারেন : গ্রিসের বিলুপ্ত রাজপরিবারকে এখনও রাজকীয় উপাধিতে ডাকা হয় কেন

“নোয়াজোয়ামি” কর্মকর্তা এভি কালাইনজিদুউ বলেন, ‘তারপর থেকে আমরা হত্যাকারীকে খুঁজতে থাকি। কিন্তু আমাদের কাছে কোনও সূত্র ছিল না। অবশেষে ওই জানোয়ারের পরিচয় জানার চেষ্টায় ভিডিওটি সকল মিডিয়াতে প্রকাশ করা হয়”।

‘ভিডিওটি পুরো গ্রিসবাসীকে হতবাক করেছিল। বিড়ালছানা হত্যার ভীতিকর দৃশ্য দেখে সবাই আঁতকে উঠে, ধিক্কার জানায়। তার উপযুক্ত শাস্তি দাবি করে’, তিনি যোগ করেন।

ভিডিও প্রকাশের পরও অপরাধীর পরিচয় সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি, এখনও পর্যন্ত কেউ তাকে শনাক্ত করতে পারেনি।

আরও পড়তে পারেন : বিশ্বের ‘সবচেয়ে সুন্দর শহর’ : এথেন্স আবারও শীর্ষ ১০ তালিকায়

তাকে খুঁজে বের করার শেষ প্রচেষ্টায়, প্রাণী কল্যাণ গোষ্ঠীর সদস্যরা, তার সর্ম্পকে তথ্যদাতা বা শনাক্ত কিংবা সন্ধানদাতার জন্য ৩০০০ ইউরো অর্থ পুরষ্কার দেওয়ার এই ঘোষণা দিয়েছে। এমনকি বেনামেও তথ্য দেয়া যেতে পারে।

আকাশযাত্রার ফেসবুক পেইজ যুক্ত হতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন