কুয়ালালামপুর রুটে ইউএস–বাংলার ফ্লাইট শুরু ১৬ আগস্ট

0

দীর্ঘ পাঁচ মাস পর ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে আবারও ফ্লাইট শুরু করতে যাচ্ছে। কোভিড-১৯ সময়কালে অভ্যন্তরীণ রুটের ধারাবাহিকতায় কুয়ালালামপুরে ফ্লাইট শুরু করতে যাচ্ছে।

বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণসংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইনস প্রাথমিকভাবে সপ্তাহে দুদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস–বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম জানান, বৃহস্পতি ও রোববার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাবে। কুয়ালালামপুর থেকে একই দিন স্থানীয় সময় বেলা ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োহাজাজ দিয়ে এই রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

তিনি আরও জানান কোভিড-১৯ সময়কালীন ইউএস-বাংলা এয়ারলাইন্স আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লী, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, আবধাবী, দুবাই, দোহা, মাস্কাট ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সেলস্ কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা
হয়েছে।

দূরপ্রাচ্যে উচ্চ শিক্ষা ও গবেষণা : জাপানে বাংলাদেশি সরকারি কর্মকর্তাদের উচ্চশিক্ষা

দূরপ্রাচ্যে উচ্চ শিক্ষা ও গবেষণা :জাপানে বাংলাদেশি সরকারি কর্মকর্তাদের উচ্চশিক্ষা১১ আগস্ট, মঙ্গলবার – জাপান : রাত ১১ টা__বাংলাদেশ সময় : রাত ৮টাঅতিথি মোহাম্মদ হাসান আরিফ, যুগ্মসচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষমুহা. শিপলু জামান, ফার্স্ট সেক্রেটারি (প্রেস), বাংলাদেশ দূতাবাস, জাপানমো. আবু জাফর রিপন, সিনিয়র সহকারী সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়, ঢাকাসমন্বয় ও সঞ্চালনা – ড. নবীউল ইসলাম রবিন, সহকারী অধ্যাপক, ইয়ামাগুচি বিশ্ববিদ্যালয়সার্বিক তত্ত্ববধানে -ওমর ফারুক হিমেল

Posted by AkashJatra on Tuesday, August 11, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।