করোনার ভয়ে গোটা উড়োজাহাজই নিলেন একজন!

0

প্রাণঘাতী করোনার ভয়ে পুরো একটা উড়োজাহাজই ভাড়া করলেন ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার এক বাসিন্দা। তার নাম রিচার্ড মুলিজাদি, জাকার্তার বিখ্যাত সোশ্যালাইট।

বালি যাওয়ার ভীষণ দরকার পড়ে, করোনা আতঙ্কে আতঙ্কিত রিচার্ড গোটা উড়োজাহাজই ভাড়া করে নেন। অবশ্য একেবারে একা যাননি, সঙ্গী করেছিলেন স্ত্রীকেও।

রিচার্ড জানিয়েছেন, তিনি ও তার স্ত্রী শ্যালভিনে চ্যাং সারাক্ষণ করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কা করছেন। ছবিতে দেখা যাচ্ছে, ফাঁকা উড়োজাহাজে বসে রয়েছেন তিনি। সঙ্গে ক্যাপশন, যতগুলো সম্ভব সিট বুক করে ফেলেছি। আরে একটা প্রাইভেট জেট ভাড়া করার থেকে তো সস্তা হল। এটাই কৌশল, বন্ধুরা।

রিচার্ডের ভয় ছিল, ফ্লাইটের অন্য যাত্রীদের থেকে যদি তার ও তার স্ত্রীর শরীরে করোনা ছড়ায়। তাই সামাজিক দূরত্ব চূড়ান্ত সীমায় নিয়ে গিয়েছেন তিনি।

আর একটি পোস্টে লিখেছেন, তিনি নিশ্চিত করতে চেয়েছিলেন, যাতে তারা ২ জন ছাড়া আর কেউ ওই বিমানে না ওঠেন। শুধু তারা স্বামী স্ত্রী থাকতে না পারলে প্নেনেই চড়বেন না!

অবশ্য রিচার্ড মুলজাদির গল্প সকলে বিশ্বাস করতে চাইছে না। স্থানীয় এক সংবাদপত্র দাবি করেছে, যে বিমানসংস্থার টিকিট মুলজাদিরা কেটেছিলেন, সেই লায়ন এয়ার গ্রুপ জানিয়েছে, ওই দম্পতি মঙ্গলবার জাকার্তা থেকে বালির দেনপাসার গিয়েছিলেন ঠিকই, তবে কেটেছিলেন শুধু ২ জনের টিকিট। তবে মুলজাদি ইন্দোনেশিয়ায় বিখ্যাত তার দরাজ হাতে কেনাকাটার অভ্যাসের জন্য, তাই অনেকে তার দাবি বিশ্বাস করে ফেলেছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।