ওমানে ২৫ জুলাই থেকে ১৫ দিনের লকডাউন ঘোষণা

0

করোনাভাইরাস মহামারী প্রাদূর্ভাব মোকাবেলায় ২৫ জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত ১৫ দিনের জন্য ওমানের সকল প্রদেশ বন্ধ ঘোষণা করা হয়েছে।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে করোনভাইরাস (COVID-19) সংক্রমণ আবার বেড়ে যাওয়ার পরে দেশটির সুপ্রিম কমিটি ঈদুল আযহাকে সামনে রেখে নতুন করে লকডাউনের এই সিদ্ধান্ত নিয়েছে।

কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, লকডাউনের ১৫ দিনে সন্ধ্যা ৭ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত সমস্ত পাবলিক জায়গা ও দোকানপাট বন্ধ থাকবে এবং টহল জোরদার করা হবে ও নিয়ন্ত্রণ পয়েন্টগুলি আরও জোরদার করা হবে।

বিবৃতিতে বলা হয়েছে, “কমিটি সকল প্রকারের বিশেষত ঈদের নামাজ, ঐতিহ্যবাহী বাজার, শুভেচ্ছা সমাবেশ এবং ভোজের জমায়েতকে অব্যাহতভাবে প্রতিরোধ করবে।

এর আগে করোনভাইরাস মহামারী প্রাদূর্ভাব মোকাবেলায় ওমানের রাজধানী মাস্কাট এবং জালান বানী বু আলীর কিছু অংশ লকডাউন করে রাখা হয়েছিল, আর ধোফার প্রদেশ এবং মাসিরাহ শহর এখনও লকডাউন রয়েছে।

কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরা

কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরাবীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, উপদেষ্টা – বাংলাদেশ কমিউনিটি, কাতারমোহাম্মদ মোসলেম উদ্দিন , বিজনেস ম্যানেজার, আল-জামান এক্সচেঞ্জ, আমিন রসুল (সাইফুল), সেক্রেটারি-জেনারেল – বাংলাদেশ কমিউনিটি কাতার সমন্বয় ও সহযোগিতা : নুর মোহাম্মদ, লেখক ও সাংবাদিকসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক

Posted by AkashJatra on Monday, July 20, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...