ওমানে ভাগিনার হাতে বাংলাদেশি আপন দুই ভাই খুন

2

ওমানে বাংলাদেশি আপন দুই ভাইকে ঘুমের মধ্যে জবাই করে হত্যা করেছে তাদের এক ভাগিনা। গুরুতর আহত হয়েছেন অপর এক ভাই ।

গতকাল রাত ২টার সময় ওমানের ইবরি প্রদেশে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে সেখানকার প্রবাসী বাংলাদেশিদের সূত্রে জানা যায়।

প্রতিবেশি প্রবাসী বাংলাদেশিরা জানান, চট্টগ্রামের বোয়ালখালী পৌর এলাকায় ৮নং ওয়ার্ড পশ্চিম গোমদন্ডী মনুপাড়ার সামশুল আলমের দুই পুত্র মো. জানে আলম ও মো. হাবিবকে জবাই করে হত্যা খুন করে তাদের আপন খালাতো বোনের ছেলে জাবেদ। এসময় তাদের আরেক ভাই বদিউল আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক জাবেদ।

ইব্ররিতে তিন ভাইয়ের ওয়েল্ডিং কারখানা আর কপি সপের ব্যবসা রয়েছে। দোকানে কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে বোয়ালখালীর শাকপুরার ১নং ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমান নিয়ে গিয়েছিলেন। কি কারণে এই হত্যাকাণ্ড সে সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি।

ঘটনার পর থেকে জাবেদের সন্ধানে জোর অভিযান শুরু করেছে দেশটির পুলিশ। ওমান রয়েল পুলিশ (আরওপি) জাবেদের বিরুদ্ধে হুলিয়া জারি করেছে। আরপির হুলিয়ার সূত্রে ওমানের সকল পত্রিকার অনলাইন সংস্করণে জাবেদের ছবি দিয়ে সন্ধান দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আরওপি-র অনলাইনে জারি করা বিবৃতিতে বলা হয়েছে,”রয়্যাল ওমান পুলিশ ঘোষণা করছে বাংলাদেশি নাগরিক মোহাম্মদ জাবেদ হোসেন-জহির আহমদকে খোঁজা হচ্ছে। যে কেউ তাকে দেখেন বা তার থাকার জায়গা বা তার বর্তমান অবস্থান জানেন তাকে নিকটস্থ থানা বা পুলিশ অপারেশন সেন্টার 9999 নাম্বারের অবহিত করার অনুরোধ জানানো হচ্ছে। ”

এদিকে বাংলাদেশি কমিউনিটিও পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘাতক জাবেদ হোসানের সন্ধানে আরওপিকে সহায়তার অনুরোধ জানানো হচ্ছে।

আগের খবর :
ওমানে এক বাংলাদেশির বিরুদ্ধে পুলিশের হুলিয়া জারি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

2 মন্তব্য
  1. সাহাদাৎ হোসাইন বলেছেন

    খুবই দুঃখ জনক, অাসলে এদের কারণে বাংলাদেশীদের ভাবমূর্তি কমে যাই… ধিক্কার ধিক্কার

  2. Tufajjul Selim বলেছেন

    ছি ছি! বাংলাদেশি হিসেবে লজ্জিত।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।