আন্তর্জাতিক পুলিশ এসোসিয়েশনের সদস্য হলেন প্রবাসী সাংবাদিক

0
Travelion – Mobile

আন্তর্জাতিক পুলিশ এসোসিয়েশন (আইপিএ) এর সদস্য হলেন প্রবাসী সাংবাদিক মেসবাহ উদ্দিন আল্লাল। পযর্টননগরী ভেনিস থেকে আইপিএ আনুষ্ঠানিকভাবে তার এ সদস্য পদ নিশিত করেছে।

জানা গেছে, ১৯৫০ সালে প্রতিষ্ঠিত “আন্তর্জাতিক পুলিশ এসোসিয়েশন” ইউরোপ, আমেরিকা,ইউনেস্কো এবং জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক কাউন্সিল কর্তৃক বিশেষ মর্যাদাপ্রাপ্ত একটি এনজিও। বিশ্বের ৬৫টি দেশে এর শাখা রয়েছে।

মেসবাহ উদ্দিন আলাল বাংলাদেশের স্যাটেলাইট চ্যানেল ‘এশিয়ান টিভি’ ও পাক্ষিক ‘প্রবাস মেলা’র ইতালি প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

গত সপ্তাহে ইতালির ভিল্লাফ্রাংকা পাদোভানা শহরে একটি অনুষ্ঠানে সাংবাদিক মেসবাহ উদ্দিন আলালকে আইপিএর টাই, ব্যাজ, পিন পরিয়ে দেয়া হয় সেই সাথে পরিচয়পত্র হস্তান্তর করা হয়।

amar lab – mobile

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিএ ইতালির লোকাল এক্সিকিউটিভ (রভিগো আর ০১) প্রেসিডেন্ট ভিটো সিন্ডাকো, ভাইস প্রেসিডেন্ট বারতোলমেও ফিনি, আইপিএর বিভিন্ন পদে অধিষ্ঠিত সাবেক পুলিশ কর্মকর্তা পিয়ের জর্জো,সাবেক নৌ কর্মকর্তা লোনগো চিরো,সাবেক কর পুলিশ লেফটেন্যান্ট মনাকো ভিঞ্চেঞ্ছো ও সাবেক কর পুলিশ মার্শাল কানেটা ইভো।

এসময় আইপিএর নেতৃবৃন্দ সাংবাদিক মেসবাহ উদ্দিন আলালকে এসোসিয়েশনে স্বাগত জানান এবং সৌহার্দ্য,ভ্রাতৃত্ব,বন্ধুত্ব ও সহযোগিতার মাধ্যমে বিশ্বময় ঐক্য শান্তি সমৃদ্ধিকল্পে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

পরে সাংবাদিক মেসবাহ সবাইকে এরকম মর্যাদাপূর্ণ সংগঠনের সদস্য করার জন্য উপস্থিত সকল কর্মকর্তাদের বিশেষ ধন্যবাদ জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন