স্পেনে নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশনের নতুন কমিটি

স্পেনে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন ‘নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরণকে সভাপতি, হিমেল আহমেদ ইসহাককে সাধারণ সম্পাদক এবং বুল্বুল আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে নবগঠিত আংশিক কমিটিতে ঘোষণা করা হয়।

গত সোমবার (৫ জুলাই) রাতে রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত এলাকা লাভাপিয়েসের বাংলা টাউন রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় সম্মতিক্রমে প্রবীণ কমিউনিটি নেতা আতাউর রহমান আংশিক কমিটি ঘোষণা করেন।

একরামুজ্জামান কিরণের সভাপতিত্বে ও যুব নেতা বুলবুল আহমদের সঞ্চালনায় সভায় কমিউনিটি নেতা আবু বক্কর সিদ্দিক মামুন, আতাউর রহমান,জাহাঙ্গীর হোসেন, রিপন আহমেদ, আমির হোসেন, ইসহাক আহমেদ হিমেল, আবুল হাসান, হাসান তারেক, কাজী আহসান, মনির হোসেন, খসরু হাসান, সিজন আহমেদ, ফরিদ আহমেদ, জাকির খান, রনি মোহাম্মদ বক্তব্য রাখেন।

Travelion – Mobile

এসময় বক্তারা বলেন, রায়ণগঞ্জ সবসময় দেশের জাতীয় অর্থনীতিতে ভুমিকা রেখে এসেছে। এখনও রাখছে। নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয়। ব্যবসা-বাণিজ্য এবং রপ্তানীমুখি গার্মেন্টস শিল্পের কারণে আমরা সবসময় এগিয়ে। রাজনীতির কারণেও আমাদের গুরুত্ব রয়েছে।

তারা আরও বলেন, আজ থেকে স্পেনে ও বসবাসরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসীদের নিয়ে শুরু হলো আমাদের দীর্ঘ পথ চলা। প্রবাসে নারায়ণগঞ্জবাসী ঐক্যবদ্ধ হয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন। নিজ এলাকায় বিনিয়োগ করতে পারেন।

সভাপতির বক্তব্যে একরামুজ্জামান কিরণ জানান, করোনার দীর্ঘ লকডাউন পর স্পেনে বসবাসরত নারায়ণগঞ্জ জেলাবাসীকে একত্রিত করতে এবং সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে প্রবাসে সবাই যেন মিলেমিশে থাকতে পারে, সে জন্যই তারা এই সভার আয়োজন করেছেন।

পরে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত নারায়ণগঞ্জ জেলাবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দরা ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!