সন্তানের মৃত্যুতে বিধ্বস্ত রোনালদো

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদোর নবজাতক ছেলে সন্তান মারা গেছে। বাংলাদেশ সময় সোমবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এক পোস্টে নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন রোনালদো।

দ্বিতীয়বারের মতো জমজ সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন- এমন খবর গত অক্টোবরেই দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের। কিন্তু শেষমেষ তা আর হয়নি। জন্ম নেওয়ার আগেই মারা গেছে রোনালদোর যমজ সন্তানের একজন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে হৃদয়ভাঙা কষ্টের এই খবর জানানোর পাশাপাশি মেয়ে সন্তানের ভূমিষ্ঠ হওয়ার কথাও জানিয়েছেন পর্তুগিজ তারকা, ‘খুব গভীর কষ্ট নিয়ে জানাচ্ছি, আমাদের ছেলে শিশুটি মারা গেছে। যেকোনো বাবা-মায়ের জন্যই এটা সবচেয়ে কষ্টকর।

Travelion – Mobile

রোনালদো আরও লিখেছেন, ‘মেয়ে শিশুটি জন্ম নেওয়ায় এই কষ্টের মুহূর্তে খানিকটা আশা নিয়ে লড়াই করতে পারছি। চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এই অপূরণীয় ক্ষতিতে আমরা বিধ্বস্ত হয়ে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে।’

তিনি লিখেছেন, ‘আমাদের ছেলে শিশু, তুমি আমাদের দেবদূত। আমরা সব সময় তোমাকে ভালোবাসব।’

গত অক্টোবরে যমজ সন্তানের বাবা হওয়ার খবর এভাবে জানিয়েছিলেন রোনালদো, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা যমজ সন্তানের অপেক্ষায় আছি। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমাদের দেখা পাওয়ার অপেক্ষায় আছি।’

রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়র ২০১০ সালে যুক্তরাষ্ট্রে জন্ম নেয়। সেখান থেকে তাকে মাদ্রিদে নিয়ে আসা হয়। তার মায়ের পরিচয় কখনো জানা যায়নি। ২০১৭ সালে ভক্তদের চমকে দেন রোনালদো। সে বছর ‘সারোগেট’ পদ্ধতিতে যমজ সন্তান এভা ও মাতেওর বাবা হন। ২০১৭ সালের ১২ নভেম্বর জর্জিনার কোল আলো করে জন্ম নেয় কন্যাসন্তান আলাইনা।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!