সংসদ সদস্য হতে চান যুক্তরাষ্ট্রপ্রবাসী ওমর এফ সামি

পরিবর্তিত পরিস্থিতি ও সুন্দর নিরপেক্ষ পরিবেশ থাকলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে সিলেট ৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) সংসদীয় আসনে প্রার্থী হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী ও কমিউনিটির পরিচিতমুখ ওমর ফারুক সামি ।

তিনি জানান, নানা শ্রেণীপেশার মানুষের মতামত নিয়েই আসন্ন সংসদ নির্বাচনে কর্নেল এম এ গণি ওসমানীর স্মৃতি বিজড়িত এ ঐতিহ্যবাহী আসনে প্রতিদন্ধীতার সিদ্ধান্ত নিয়েছেন।এলাকার মানুষের সাথে গত ২৫ বছ সম্পর্ক রেখে চলেছেন সামি ।

ওমর ফারুক সামি সমর্থক জোটের অন্যতম সদস্য যুবলীগ ওয়ার্ড প্রেসিডেন্ট আব্দুল আলীম জানান, ওমর ফারুক সামির গ্রহণযোতা অনেকটা নির্দলীয় এবং সমাজসেবায় বিশেষ অবদানের জন্য এলাকায় বেশ জনপ্রিয়। গত প্রায় একযুগ প্রবাস থেকে কয়েকবার দেশে এসে নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন। যোগ দেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সামাজিক অনুষ্ঠানে।

Travelion – Mobile

আব্দুল আলীম আরও জানান রক্তদান থেক শুরু করে বিভিন্ন সমস্যায় কখনো পাশে দাঁড়িয়ে, কখনো আড়াল থেকে কাজ করেছেন তিনি। বাংলাদেশের বন্যা ও করোনাসহ মহামারীতেও নানা প্রতিকুলতায় অসহায় মানুষকে সহযোগিতা করেছেন নীরবে। রোটারি ইন্টারন্যাশনাল সংগঠনের সাথে গত ১৮ বছর থেকে দেশে-প্রবাস থেকে কাজ করছেন তিনি।

তাছাড়া এলাকার কয়েকজন সাধারণ ভোটারের সাথে আলাপ করে জানা যায় সামি বেসকিসু খেলাধুলায় পৃষ্টপোষকতা করার কারণে অন্যান প্রার্থীর তুলনায় নিজেকে অনেক জনপ্রিয় এবং যুবআইডল হিসাবে পরিচিত|

গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মরহুম হাজী ইরফান আলী দৌহিত্র, সাবেক প্রধান শিক্ষক মরহুম আব্দুল মান্নানের ভাতিজা ও সমাজ সেবক হাজি জাফর ফারুক কুনু মিয়ার জেষ্ঠ্য পুত্র ওমর ফারুক সামি।

সমাজ সেবক, শিক্ষাবিদ, ক্রীড়াপ্রেমী এবং অসহায় মানুষের বন্ধুওমর ফারুক সামি বেইন বোস্টন আমেরিকা সাবেক সাধারণ সম্পাদক, হাজী ইরফান আলী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্টাতা, গুটারগাও যুবসমাজের প্রতিষ্টাতা, সাবেক প্রেসিডেন্ট রোটারেক্ট ক্লাব অফ লিডিং ইউনিভার্সিটি পি পি।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!