শখের বশে স্বর্ণের মাস্ক, দাম ৩ লাখ রুপি!

মহামারী করোনায় যখন পুরো পৃথিবীর অর্থনীতির টালমাটাল অবস্থা তখন প্রায় ৩ লাখ টাকার সোনার মাস্ক পরে ঘুরছেন ভারতের পুনের এক ব্যক্তি। তারনাম শঙ্কর কুরাদে। পুণের পিম্পরি চিঞ্চওয়াড় এলাকার বাসিন্দা তিনি।

ভারতীয় গণমাধ্যমকে শঙ্কর জানান, সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিওতে একজনকে রুপোর মাস্ক পরতে দেখেই তাঁর সোনার মাস্কের চিন্তা মাথায় আসে। পরে পরিচিত এক স্বর্ণকারের সঙ্গে কথা বলেন তিনি এবং এক সপ্তাহের মধ্যেই স্বর্ণকার এই সোনার মাস্ক তাকে বানিয়ে দেন।

শঙ্কর জানিয়েছেন, এই সোনার মাস্কের ওজন প্রায় সাড়ে পাঁচ পাউন্ড। দাম প্রায় তিন লাখ রুপি। তবে করোনার সংক্রমণ ঠেকাতে এই মাস্ক কতটা কাজে লাগবে সে ব্যাপারে নিশ্চিত নন পুণের এই বাসিন্দা। তবে শখ এবং সাধ্যের ছিল তাই তিনি এটি বানিয়ে নিয়েছেন বলে জানান।

Travelion – Mobile

এতদিন গলায় মোটা সোনার চেন, কবজিতে সোনার ব্রেসলেট, দশ আঙুলে সোনার আংটি– এই সবই ছিল শঙ্করের ক্ষেত্রে পরিচিত ছবি। সঙ্গে এবার যোগ হল সোনার মাস্ক।

এদিকে শনিবারই ভারতে একদিনে সর্বাধিক সংখ্যক ২২ হাজার ৭৭১ জনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটিতে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৬ লাখ ৪৮ হাজার ৩১৫ জন। নতুন করে ৪৪২ জনের মৃত্যুতে এই ভাইরাসে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৫৫ জনে।

https://www.facebook.com/groups/207179976858381/wp/2622457864738470/?av=100006013661677

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!