লেবানন শুয়াইফাত বিএনপির নতুন কমিটি গঠন ও অভিষেক

এস কে শারফিনকে সভাপতি, আবির হোসেনকে সাধারণ সম্পাদক ও শান্ত আহমেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য লেবাননে বিএনপির শুয়াইফাত শাখার ২২ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে ।

মহান বিজয় দিবস উপলক্ষে শুয়াইফাতে স্টার স্পোর্টস ইন্ডোর গ্রাউন্ডে আয়োজিত অনুষ্ঠানে নতুন কমিটি গঠনের পর নবনির্বাচিত নেতাদের অভিষিক্ত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিএনপি লেবানন শাখার ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা কমিটি ঘোষনা করেন । নির্বাচিত নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপি কেন্দ্রীয় কমিটি, শ্রমিকদল ও যুবদলের উপস্থিত নেতৃবৃন্দ।

Travelion – Mobile

শুয়াইফাত শাখার নবনির্বাচিত সভাপতি এস কে শারফিনের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক আজহারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপির প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু, সাবেক সভাপতি মানিক মোল্লা, প্রতিষ্ঠাতা সদস্য ভাসানী মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূম, যুবদলের সভাপতি গাজী রফিক, শ্রমিকদলের সভাপতি দিদার খাঁন ও বিশিষ্ট ক্রীড়াবিদ আব্দুল করিম।

বক্তব্য রাখেন বক্তব্য রাখেন, জি এস সুমন, মোঃ শাহীন, নাজমূল হাসান, খাইয়ূম মিয়া, পিন্টু মিয়া, জাহিদ সরকার, কামরুল হাসান টিপু, নজরুল ইসলাম ও আফজাল হোসেন।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও নিঃশর্ত মুক্তির আহবান জানিয়ে বক্তারা বলেন, লেবানন বিএনপির সাংগঠনিক শক্তি গতিশীল করতে শুয়াইফাত শাখা কমিটি গঠন করা হয়েছে। আসছে ২২শে ডিসেম্বর লেবানন যুবদল আয়োজিত যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের সমাবেশকে সফল করার আহব্বান জানানো হয়।

অনুষ্ঠানের শুরুতে আজিম হোসেনের কণ্ঠে কোরাআন তেলওয়াত সহ জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!