রিয়াদে আওয়ামী পরিবারের ৭ সংগঠনের ইফতার মাহফিল

সৌদি অরবের রিয়াদে পবিত্র মাহে রমজানে সম্মিলতভাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে আওয়ামী পরিবারের ৭ সংগঠন।

সংগঠনগুলো হল, রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ), রিয়াদ বঙ্গবন্ধু পরিষদ, রিয়াদ আওয়ামী যুবলীগ, রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রিয়াদ জাতীয় শ্রমিক লীগ, রিয়াদ প্রাদেশিক কৃষক লীগ ও শিফা শাখা আওয়ামী পরিষদের (আওয়ামী লীগ)

স্থানীয় একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম।

Travelion – Mobile

রিয়াদ আওয়ামী পরিষদের (আওয়ামী লীগ) সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম মাহবুবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির সভাপতি মোহম্মদ আব্দুস সালাম, রিয়াদ আওয়ামী পরিষদের (আওয়ামী লীগ) উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিশেন (রিয়াদ চ্যাপ্টার) সাধারণ সম্পাদক, কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, ফেন্ডস অব বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি ও সৌদি আরব স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. কামরুল ইসলাম, সহ-সভাপতি ঈসা উল্লাহ, বাংলাদেশ আন্তর্জাতিক স্কুল (বাংলা শাখা)-এর চেয়ারম্যান মোস্তাক আহম্মেদ, বাংলাদেশ আন্তর্জাতিক স্কুল (ইংরেজি শাখা)-এর চেয়ারম্যান ডা. মোহাম্মদ মহসিন, ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ারস বাংলাদেশ (রিয়াদ চ্যাপ্টার)-এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাওসার আহম্মেদ, সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার নুরুল হুদা, বাংলাদেশ আন্তর্জাতিক স্কুল (ইংরেজি শাখা)-এর অধ্যক্ষ মো. বজলুর রশিদ, বাংলাদেশ আন্তর্জাতিক স্কুল (বাংলা শাখা) এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সারোয়ার জামান।

সভায় বক্তারা বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশ ও সরকারের বিরুদ্ধে গুজব সৃষ্টিকারী ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। বাংলাদেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে সরকার গঠনে সমর্থন প্রদানের জন্য প্রবাসীদের অনুরোধ জানান তারা।

অনুষ্ঠানে রিয়াদ আওয়ামী পরিবারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!