যুক্তরাষ্ট্রের সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

যুক্তরাষ্ট্রে বসবাসরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনকের নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত ৫ নভেম্বর নিউইয়র্কের অ্যাস্টোরিয়ায় জালালাবাদ ভবনে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় বেলায়েত চৌধুরীকে সভাপতি ও সায়েদ জাবেদুল মুনিরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

নতুন কমিটির বাকি সদসদ্যরা হলেন : সহ-সভাপতি আহমেদুর রহমান রণি, হুমাইরা সুলতানা, আলমগীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ মাসুম, অর্থ সম্পাদক আজহার আহমেদ, সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মঈনুল হোসেন বাবু,সহ- সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সুফিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এহেছানুল হক টিপু, সাংস্কৃতিক সম্পাদক শাকির হোসেন, মহিলা সম্পাদক ফারহানা ইসলাম, অফিস সম্পাদক তাসফিক রহমান এবং কার্যকরী সদস্য ড.আলাউদ্দিন ভূইয়াঁ, অসীম কুমার সরকার, মিসকাত জাহান নিশু, নাজনীন আক্তার মৌসুমী, আ.ক.ম ইলিয়াছ, ওমর শোয়েব ও আহমেদ ফাহাদ।

Travelion – Mobile

বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. ফরিদ আলমের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ মাসুমের সঞ্চালনায় সাধারণ সভায় নিউইর্য়ক ও নিউজার্সি অঙ্গরাজ্যের বিভিন্ন পেশায় কর্মরত বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা অংশ নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী মাসুদুর রহমান ও মো. কামাল হোসেন।

অনুষ্ঠানে জানানো হয়, সাস্ট অ্যালামনাই একটি স্বতন্ত্র, অলাভজনক এবং অরাজনৈতিক সংগঠন। সংগঠনটির বড় লক্ষ্য হচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের মধ্যে সামাজিক ও সাংস্কৃতিক সম্পর্কের উন্নয়ন সাধন, তাদের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা ও পরস্পরের সঙ্গে নেটওয়ার্কিং তৈরি করা।

মো. ফরিদ আলম বলেন,’যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাস্টিয়ানদের হৃদয়ে লালিত দীর্ঘদিনের স্বপ্ন অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ নতুন কমিটি আত্মপ্রকাশ, যা আজ বাস্তব হল’।

নতুন সভাপতি বেলায়েত চৌধুরী জানান,নবগঠিত কার্যনির্বাহী কমিটি আগামী ৪ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ গঠনতন্ত্র তৈরি করার পাশাপশি শীতকালীন পুর্ণমিলনী ও অভিষেক অনুষ্ঠান আয়োজন করবে।

অনুষ্টানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বেলায়েত, জাবেদ, রণি, আলমগীর, মাসুম, আজহার, বাবু, মিসকাত, ফারহানা, হুমাইয়রা, শাকির, মাসুক আহমেদ, তাসফীক, মৌসুমী, ফাহাদ প্রমুখ।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!