মালদ্বীপে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

মালদ্বীপে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার রাজধানী মালের সি বিল্ডিং হলরুমে এ উপলক্ষে কেক কাটা, আলোচনা ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়। আলোচনার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত ও দোয়া করা হয়।

মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনবিএলমানি ট্রান্সফার (মালদ্বীপ) প্রাইভেট লিমিটেডের পরিচালক হান্নান খান কবির।

Travelion – Mobile

বিশেষ অতিথি ছিলেন এনবিএলমানি ট্রান্সফার (মালদ্বীপ) প্রাইভেট লিমিটেডের সিইও মাসুদুর রহমান, প্রবাসী ব্যবসায়ী ফোর এল প্রাইভেট লিমিটেডের পরিচালক হাদিউল ইসলাম।

মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে কেক কাটছেন আওয়ামী লীগ নেতারা
মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে কেক কাটছেন আওয়ামী লীগ নেতারা

মালদ্বীপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমকেআর কামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সহ-সভাপতি শাহাজালাল শিকদার, ফাইজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সহ অর্থ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এবং মালদ্বীপ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এম আর মামুন।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সত্যিকারের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকা মানবতার নেত্রী শেখ হাসিনা। সরকারের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু উদ্বোধন করে ইতিহাস সৃষ্টি করেছেন।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে মহানগর আওয়ামী লীগ

তারা আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে। গোটা বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত পেয়েছে বাংলাদেশ।

“বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্ব নেতাদের প্রশংসা কুড়িয়েছেন এবং মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত” তারা যােগ করেন।

সবশেষে ছিল, নীল দরিয়া শিল্পগোষ্ঠীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

আকাশযাত্রার ফেসবুক গ্রুপে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!