মরিশাসে ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিশ্বের ১৭ টি দেশের প্রবাসী বাংলাদেশিদের নিয়ে গঠিত, আর্তমানবতার সেবামুলক মানবিক সংগঠন “ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ” এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী এবং নতুন কমিটিও ঘোষণা করা হয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর মরিশাসের রাজধানী পোর্ট-লুইসে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রেজিনা আহমেদ। তিনি প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কেক কাটেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফিজুর রহমান হাফিজ সভাপতিতত্বে বিশেষ অথিতি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সেলর মো. শহিদুল ইসলাম। মরিশাসের বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের নেতা এবং বাংলাদেশি কমিউনিটির সংগঠক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Travelion – Mobile

প্রধান অতিথির রেজিনা আহমেদ বলেন, ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ বিগত দিন গুলোতে যেই মানবতার কাজ গুলো করেছে সত্যিই তা প্রসংশার দাবিদার। মানবিক মনের অধিকারী এই মানুষ গুলো জন্য সবসময় শ্রদ্ধা থাকবে।

মরিশাসে ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে  কেক কাটেন প্রধান অতিথি বাংলাদেশের হাইকমিশনার রেজিনা আহমেদ
মরিশাসে ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কেক কাটেন প্রধান অতিথি বাংলাদেশের হাইকমিশনার রেজিনা আহমেদ

তিনি সংগঠনটির নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানান।

শ্রম কাউন্সেলর মো. শহিদুল ইসলাম বলেন, ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ দুস্থ প্রবাসী এবং বাংলাদেশে দরিদ্র জণগোষ্ঠির জন্য যেভাবে কাজ করে যাচ্ছে তা সত্যি অতুলনীয়। এমন মানবিক কাজের জন্য হাইকমিশন সবসময় আপনাদের পাশে থাকবে।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ হাফিজ সংগঠনের মাধ্যমে নেওয়া মানবিক কাজগুলো হয়েছিলো তার বিস্তারিত বর্ণনা তুলে ধরেন এবং আগামী দিনগুলোতে মানবিক কর্মসূচির পরিকল্পনা তুলে ধরেন।

 আর্তমানবতার সেবামুলক মানবিক সংগঠন "ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ" এর নতুন কমিটি
আর্তমানবতার সেবামুলক মানবিক সংগঠন “ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘ” এর নতুন কমিটি

তিনি বলেন, সাবেক কমিটি তাদের উপর দায়িত্ব সততা ওনিষ্ঠার সাথে পালন করার পাশাপাশি সংগঠন কে অনেক দুর এগিয়ে গেছেন। বর্তমান কমিটি তার ধারাবাহিকতা বজায় রাখবে বলে বিশ্বাস করেন মানবতার এই ফেরীওয়ালা। তিনি সকলকে নিজ নিজ সামর্থ অনুযায়ী মানবিক কাজ করার আহবান জানান।

ইয়ং স্টার প্রবাসী কল্যাণ সংঘের অন্যতম প্রতিষ্ঠাতা সাধারণ সম্পদক সৌদি আরব প্রবাসী মো. জাহাঙ্গীর আলম তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমাদের মানবিক কাজের চতুর্থ বর্ষে পদার্পন ও নতুন কমিটি সবমিলিয়ে অসাধারণ মুহুর্ত উপভোগ করছি। আমরা বেশ কিছু উদার মানবিক মানুষকে নতুন কমিটিতে পেয়েছি। সবাই অত্যন্ত ভালো সাদা মনের মানুষ আশা করি “ইয়ং স্টর পরিবারের পথ চলাটা আরো অনেক বেগবান হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!