বিশেষ ফ্লাইটে পর্তুগাল ফেরা বাংলাদেশির করোনা পজিটিভ

বাংলাদেশ থেকে বিশেষ ফ্লাইটে পর্তুগাল ফেরা একজন প্রবাসীর শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। বর্তমানে ওই প্রবাসী বন্দরনগরী পোর্তোর একটি হাসপাতালে চিকিৎসায় রয়েছেন।

সামাজিক নিরাপত্তার কারণে আক্রান্ত ওই যাত্রীর নাম ও ঠিকানা প্রকাশ করা হয়নি।

তার ব্যাপারে লিসবনে বাংলাদেশ দূতাবাসকে সকল প্রকার তথ্যদি দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। দূতাবাস কর্তৃপক্ষ করোনাক্রান্ত বাংলাদেশির সঙ্গে সার্বক্ষনিক যোগোযােগ রাখছেন ।

Travelion – Mobile

গত ২৫ জুন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ চার্টার্ড ফ্লাইটে আক্রান্ত ওই যাত্রী ঢাকা থেকে পর্তুগালের লিসবনে ফিরেছেন। ২৭শে জুন তিনি নিজ কর্মস্থলে যোগ দেন। অন্য কর্মিদের স্বাস্থ্য সুরক্ষা কথা ভেবে কোম্পানির পক্ষ থেকে তাকে করোনা পরীক্ষার অনুরোধ জানানো হয় । ৪ দিন পর পরীক্ষায় ওই প্রবাসীর করোরানা পজিটিভ আসে।

প্রসঙ্গতঃ করোনার কারণে বাংলাদেশে আটকেপড়া যাত্রীদের কথা চিন্তা করে দূতাবাসের উদ্যোগে ঢাকা থেকে লিসবনে বিশেষ ফ্লাইট পরিচালনা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

২৫ জুন চার্টার্ড বিমানের প্রথম ফ্লাইটে ২২০ জন যাত্রী ঢাকা থেকে লিসবনের হামবের্তো ডেলগাডা বিমানবন্দরে এসে পৌঁছান।

আগের খবর :
বিশেষ ফ্লাইটে পর্তুগালে ফিরলেন ২২০ বাংলাদেশি
দেশে করোনায় পর্তুগালপ্রবাসীর মৃত্যু

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরা (পর্ব ৩)

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরা পর্ব ৩৩০ জুন, মঙ্গলবার – পর্তুগাল : বিকেল ৫ টা , ইউরোপ : সন্ধ্যা ৬ টা, বাংলাদেশ : রাত ১০ টা অতিথি: শাহ আলম কাজল- সভাপতি , বাংলাদেশ কমিউনিটি অব পোর্তো, পর্তুগালমহিন উদ্দিন- প্রবাসী ব্যবসায়ী, পোর্তো কমিউনিটি সংগঠক, পর্তুগালকফিল উদ্দিন ভূঞা- পোর্তো প্রবাসী , নতুন প্রজন্মের উদ্যেক্তাসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপকসমন্বয়ক : রনি মোহাম্মদ, প্রবাসী সংবাদযোদ্ধা, পর্তুগাল

Posted by AkashJatra on Tuesday, June 30, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!