বাহরাইনে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনজন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে। গুরুতর আহত অপর একজন বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ দুতাবাস সূত্র জানা যায়, শনিবার স্থানীয় সময় ভোর ৩টায় দিকে জাল্লাক বিচ থেকে ঈদের বেড়ানো শেষে রাজধানী মানামায় ফেরার সময় বাংলাদেশিদের প্রাইভেট কারটি অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিন বাংলাদেশি মারা যান। নিহতদের দুইজনের পরিচয় জানা গেলেও অপর বাংলাদেশির সঠিক পরিচয় নিশ্চিত করা যায়নি।

পরিচয় পাওয়া নিহত দুইজন হলেন, শরিয়তপুরের জাজিরা উপজেলার দক্ষিণ ডবলদিয়া কাজি কান্দি গ্রামের মজিবুর মাতব্বরের ছেলে সুজন মাতব্বর এবং ব্রাহ্মনবাড়িয়া কসবা উপজেলার মান্দিরপুর গ্রামের রাকিব উদ্দিনের ছেলে কে এম রুহুল রাব্বি।

Travelion – Mobile

গুরুতর আহত চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর বাজারের জিতু বকুলের ছেলে মো. রুবেল বর্তমানে বাহরাইন মিলিটারি হাসপাতালে চিবিৎসাধীন আছে।

বাহরাইন পুলিশ তিন বাংলাদেশির মরদেহ উদ্ধার করে সালমানিয়া হাসপাতালের মর্গে রেখেছে। বাংলাদেশ দূতাবাস জরুরী ভিত্তিতে তিন বাংলাদেশির মরদেহ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!