পর্তুগালে কুমিল্লা কমিউনিটির ইফতার মাহফিল

কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের উদ্যোগে লিসবনের বাংলাদেশ কমিউনিটির সম্মানে শনিবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লিসবনের বাংলাদেশি অধ্যুষিত রুয়া দো বেনফরমোসো এলাকার টেস্ট অব লিসবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বক্তারা এসময় প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একে অপরের পাশে দাড়ানোসহ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান। ইফতারে উপস্থিত ছিলেন বাংলাদেশি কমিউনিটির রাজনৈতিক, ব্যবসায়িক ও সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা।

কুমিল্লা কমিউনিটির ব্যবসায়ী মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক মো. এনামুল হকের ও শফিউল্লাহ মাহমুদের সঞ্চালনায় কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুভ সূচনা করা হয়।

Travelion – Mobile

অনুষ্ঠানের শুরুতে রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন আরিফ বিন জাহিদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জসিম, মাতৃ মনিজ জামে মসজিদের সভাপতি মোশাররফ করিম।

পর্তুগালে পর্তুগালে কুমিল্লা কমিউনিটির ইফতার মাহফিলে উপস্থিতি কমিউনিটির ইফতার মাহফিল
পর্তুগালে কুমিল্লা কমিউনিটির ইফতার মাহফিলে উপস্থিতি

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী ও সোয়েব আহমেদ।

এসময় কুমিল্লা কমিউনিটির গুরুত্ব ও বাংলাদেশ কমিউনিটির প্রয়োজনীয়তা নিয়ে বক্তব্য দেন মাল্টিকালচারাল একাডেমির পরিচালক ও পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. রাসেল আহমেদ ও ফরহাদ রেজা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী কামাল হোসেন জালাল, জহিরুল ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন, জাকির হোসেন, জামাল ফকির, ফরিদপুর কমিউনিটির সভাপতি মাহাবুব আলম, বরিশাল কমিউনিটির সভাপতি সাঈদ শাহীন, সাংবাদিক রনি মোহাম্মদ, তারিকুল ইসলাম আশিক, এফ আই রনি, জাহিদ কায়সার ও আনোয়ার এইচ খান ফাহিম প্রমুখ।

ইফতার আয়োজনের সার্বিক পরিচালনা ও সহযোগিতায় ছিলেন ব্যবসায়ী জহিরুল ইসলাম, শাহ আলম, সামির দেবনাথ, আবুল কাশেম, নজরুল ইসলাম, সাইফুল, সাদ্দাম হোসাইন, সুমন আহম্মেদসহ আরও অনেক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!