নিউইয়র্কে মুনা’র প্রীতি সমাবেশ

যুক্তরাষ্ট্রের দাওয়াতি ও সামাজিক সংগঠন মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা (মুনা)-এর আসন্ন ‘মুনা কনভেনশন ২০২৩’ সামনে রেখে কমিউনিটির সম্মানে প্রীতি সমাবেশের আয়োজন করে নিউইয়র্কের জ্যাকসন হাইটস চ্যাপ্টার।

২৫ জুলাই জ্যাকসন হাইটসের মুনা সেন্টারে চ্যাপ্টার সভাপতি নাসির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও গবেষক মামুন আল আজমী।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

চ্যাপ্টার সাধারণ সম্পাদক মু.ফখরুল ইসলাম মাছুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুনা নিউইয়র্ক নর্থ জোন সভাপতি মো. রাশেদুজ্জামান, জোন এডুকেশনাল সেক্রেটারী মমিনুল ইসলাম মজুমদার।

মুনা’র প্রীতি সমাবেশ
মুনা’র প্রীতি সমাবেশ

অনুষ্ঠানে জানানো হয়, মানুষের ব্যক্তিগত নৈতিক ও সামাজিক মানোন্নয়নর জন্য সার্বিক প্রচেষ্টা চালানোর মাধ্যমে আল­াহর সন্তুষ্টি অর্জনের নিমিত্তে প্রতিষ্ঠিত হয় মুনা।

দাওয়াতি ও সামাজিক সংগঠন। সংগঠনটি ১৯৯০ সালে নিউইয়র্ক অঙ্গরাজ্যে কর্পোরেশন ভুক্ত করা হয়। বর্তমানে মুনা আমেরিকার ৪০ এর অধিক রাজ্যে কর্মতৎপরতা পরিচালনা করছে।

আরও জানানো হয়, ৩ বছর বিরতির পর আগামী ১৮, ১৯ ও ২০ আগস্ট ফিলাডেলফিয়ার পেনসিলভেনিয়া কনভেনশন সেন্টারে বিশাল কনভেনশন আয়োজন করতে যাচ্ছে মুনা।

এই কনভেনশন মুসলিম জীবনে বিশেষ করে বাংলাদেশি-আমেরিকান পরিবার ও নতুন প্রজন্মের ওপর গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে বলে নেতৃবন্দ মন্তব্য করেন।

নেতারা বলেন, বলেন, মুসলমানদের প্রাত্যহিক সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ড এবং জাতীয় নাগরিক জীবনে ভূমিকা পালনে সংগঠিত করতে ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে মুনা। যাতে করে এই সমস্ত ব্যক্তিবর্গ আল্লাহ এবং তাঁর রাসূল হযরত মুহাম্মদ (সা.)-এর অনুসরণের মাধ্যমে মানবতার সেবা করে যেতে পারে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!