নিউইয়র্কে বাংলাদেশির মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মমতাজ উদ্দিন ভূইয়া (৭৫) নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে খামার বাড়ির নিচতলায় অবস্থিত মসজিদের বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মমতাজ ওইদিন সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায় করতে ওই মসজিদে যান। পরে তিনি বাথরুমে ঢুকেছিলেন। কয়েক ঘণ্টা পর পুলিশ ডেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

মমতাজের বাড়ি কুমিল্লার চান্দিনায়। তিনি ১৯৯১ সালে যুক্তরাষ্ট্রে এসেছিলেন। বাস করতেন জ্যাকসন হাইটসে নূর মোহাম্মদ বিশ্বাসের বেসমেন্টে। দেশে রয়েছে তিন কন্যা ও স্ত্রী। বছরখানেক আগে দেশে গিয়েছিলেন। ফিরে আসার পর আর ওই বেসমেন্টে ওঠেননি।

Travelion – Mobile

স্থানীয় প্রবাসীরা জানান, এক ধরনের মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি। রাত কাটাতেন অলিগলিতে। দিনভর বাংলাদেশ স্ট্রিট তথা ৭৩ স্ট্রিটের ওপর (হাটবাজারের পার্শ্ববর্তী) অবস্থান করতে দেখা যায় তাকে।

কীভাবে মমতাজের মৃত্যু হয়েছে তা নিশ্চিত হতে মরদেহ মেডিকেল এক্সামিনারের দপ্তরে নেওয়া হয়েছে বলে আরেক প্রবাসী ওয়াসিমউদ্দিন ভূঁইয়া। তিনি জানান, দেশে তার স্ত্রী-সন্তানদের সঙ্গে কথা হয়েছে। সে অনুযায়ী বাংলাদেশ সোসাইটির গোরস্থানে লাশ দাফনের চেষ্টা চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!