ঝিনাইদহে চোঁখ উপড়ানো ও ফাঁস দেওয়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে নুপুর খাতুন (৩০) নামে দুবাইপ্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে উপজেলার সাব্দারপুর ইউনিয়নের দুর্গাকুন্ডু গ্রামের একটি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নুপুর খাতুন ওই গ্রামের দুবাইপ্রবাসী মোজাম্মেল ব্যাপারীর স্ত্রী।

কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, সকাল ১১টার দিকে দুর্গাপুর গ্রামের কবরস্থানের পাশের একটি বাগানে নুপুর খাতুনের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

Travelion – Mobile

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। এসময় নিহতের চোঁখ উপড়েনো ও গলায় ফাঁস লাগানোর চিহ্ন পাওয়া যায়।

ওসি আরও জানান, নুপুর খাতুন গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তবে কি কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

করোনাময় বিশ্ব : কেমন আছেন রাশিয়াপ্রবাসী বাংলাদেশিরা : পর্ব ১

করোনাময় বিশ্ব : কেমন আছেন রাশিয়াপ্রবাসী বাংলাদেশিরা : পর্ব ১৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার – রাশিয়া: রাত ৮ টা। বাংলাদেশ : রাত ১১.০০অতিথি আলাচকডা. মো. হাবিবুর রহমান শেখ-চক্ষু রোগ বিশেষজ্ঞ ও মাইক্রো সার্জন, রাশিয়াড. ইফতেখার আহম্মেদ- সাবেক উপ সচিব, উপদেষ্টা, বঙ্গবন্ধু পরিষদ রাশিয়াডা. মীর মুস্তাক আলী- সহ সভাপতি-রাশিয়ান এলামনাই এসোসিয়েশন বাংলাদেশপ্রকৌশলী ড. আবুল হোসেন খোকন- সহ সভাপতি, রাশিয়ান এলামনাই এসোসিয়েশন বাংলাদেশমামুনুল হক- ডেপুটি চিফ এডিটর, দব্রিমির ২৪, রাশিয়াআবু মুসা-প্রবাসী সাংবাদিক, রাশিয়াপরিকল্পনা : এজাজ মাহমুদ । সঞ্চালনায় : আহমেদ তোফায়েলসমন্বয় : ওমর ফারুক হিমেল । কারিগরি সহায়তা : মুশতাক আহমেদ

Posted by AkashJatra on Thursday, September 3, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!