জার্মান আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে ইউরোপীয় নেতাদের মিলনমেলা

জার্মান আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ উপলক্ষে রাজধানী বার্লিনে সর্ব ইউরোপিয়ান আওয়ামী নেতৃবৃন্দের মিলনমেলা বসেছে।

আজ রবিবার ১৬ অক্টোবর রাজধানী বার্লিনে বহুল প্রত্যাশিত এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

সম্মলনে অংশ নিতে দুদিন আগ থেকে ফ্রান্স, ডেনমার্ক, ইংল্যান্ড, ইতালি, নেদারল্যান্ড, স্পেন, ফিনল্যান্ড, বেলজিয়াম, অষ্টীয়াসহ ইউরোপের বিভিন্ন দেশ এবং জার্মানির বিভিন্ন প্রদেশ থেকে আওয়ামী লীগের নেতারা বার্লিনে জড়ো হয়েছেন।

Travelion – Mobile

>প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

উল্লেখ্য গত ১লা সেপ্টেম্বর জার্মান আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজান আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাৎকালে তিনি মিজানকে বার্লিনে জার্মান আওয়ামী লীগের সম্মেলন করার নির্দেশ দেন।

এ ব্যপারে মিজানুর রহমান মিজান বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে নির্দেশ দিয়েছেন, তিনি তা যথাযত ভাবে পালন করবেন এবং সকল প্রকার ভেদাভেদ ভুলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে একটি সুন্দর কমিটি উপহার দিবেন‌।

আরও পড়তে পারেন : দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগের বর্ধিত সভা

তিনি আশা করেন, জার্মান আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকল প্রকার দ্বিধা দ্বন্দ্ব ভূলে দলীয় প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মান্য করে ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিবেন এবং সম্মেলনের মাধ্যমে যারা আগামী দিনে জার্মান আওয়ামী লীগের নেতৃত্বে আসবেন, তারা দলকে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!