গুজব প্রচারকারী ‘হ্যালো রোহান’র চিকিৎসক পুলিশের জালে

চট্টগ্রামে করোনা ভাইরাস নিয়ে ফেসবুক মেসেঞ্জারে গুজব ছড়ানোর অভিযোগে ইফতেখার আদনান নামে এক চিকিৎসকে আটক করেছে চট্টগ্রামের পাঁচলাইশ থানা পুলিশ।

শনিবার (২১ মার্চ) শনিবার বিকেলে নগরের একটি রেস্টুরেন্ট থেকে তাকে আটক করা হয় বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে।

চট্টগ্রাম শহরের দুই নম্বর গেইট মেয়র গলির বাসিন্দা ডা. ইফতেখার আদনান ইউএসটিসি থেকে এমবিবিএস পাশ করে আবুল খায়ের গ্রুপ ও মেডিকেল সেন্টারে কর্মরত রয়েছেন।এছাড়া তিনি চট্টগ্রাম মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকও বলে জানিয়েছে পুলিশ ও তার সংগঠন।

Travelion – Mobile

রাতে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ বলেন, করোনার কারনে বাংলাদেশে অনেক মানুষের মৃত্যু হয়েছে এবং সরকার সেই তথ্য গোপন করছে উল্লেখ করে একটি অডিও ক্লিপ তৈরি করেন ডা. ইফতেখার আদনান এবং জনমনে ভীতি তৈরি করে সরকারকে বেকায়দায় ফেলার উদ্দেশ্যে ফেসবুক মেসেঞ্জারে সুকৌশলে প্রচার করেন। ।”

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, জানান, ভাইরাল হওয়া অডিও ক্লিপে রোহান নামে একজনকে উদ্দেশ্য করে ইফতেখার আদনান মিথ্যা তথ্য দেন। তদন্তে নেমে পুলিশ আদনানকে শনাক্ত করে।ইফতেখার আদনান পুলিশের কাছে স্বীকার করেছেন অডিওটি তিনি তৈরি করেছেন। ইফতেখার আদনানকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।”

ডাক্তার ইফতেখার আদনান চট্টগ্রাম মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!