করোনা আতংকে মাস্ক পরেই ২২০ যুগলের বিয়ের রীতি!

করোনাভাইরাসের আক্রান্তের শঙ্কায় সবাই সার্জিক্যাল মাস্ক পরে আছেন। আর এই অবস্থায়তে রীতি অনুযায়ী চুম্বন করতে হলো নব-দম্পতিদের। এমন ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

করোনাভাইরাস ভয়ে এইভাবেই গণবিয়ে করলেন ফিলিপাইনের দুই শতাধিক যুগল। করোনা রোধে এই গণ বিয়ের আয়োজন করেছেন স্থানীয় জনপ্রতিনিধি।

মিরর অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, ফিলিপাইনের বাকোলদ এলাকার নিগরোস দ্বীপে গণবিয়ের আয়োজনে করোনাভাইরাসের ভয়ে এভাবে মাস্ক পরে চুম্বন করেছে ২২০ জোড়া নবদম্পতি। আর তাদের বিয়ে হয়েছে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে।

Travelion – Mobile

সেখানকার একটি অডিটোরিয়ামে জাঁকজমকপূর্ণভাবে এই গণবিয়ের আয়োজন করে বেকোলডের মেয়র ইভেলিও লিওনার্দিয়া।

পাত্র-পাত্রীর ঘনিষ্ট আত্মীয়-স্বজন ছাড়াবো সমাজের গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের বেশ কয়েকজন সাংবাদিকও সেখানে উপস্থিত ছিলেন।

২২০ জোড়া নববিবাহিতদের তাদের গত ১৪ দিনের ভ্রমণ ইতিহাসের বিস্তারিত তালিকার সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত ঘোষণাগুলি সম্পূর্ণ করতে বলা হয়েছিল।

আয়োজক বেকোলডের মেয়র ইভেলিও লিওনার্দিয়া নিজেই উপস্থিত থেকে গণবিয়ে অনুষ্ঠানের তদারকি করেন।

ফিলিপাইনে এ পর্যন্ত একটি করোনভাইরাস সম্পর্কিত মৃত্যু ঘটনা রয়েছে উল্লেখ করে তিনি অনুষ্ঠানে বলেন,”আমাদের পরিবারগুলি শক্তিশালী হলে,ব্যাকলোদ শহরটিও শক্তিশালী হবে।”

নববিহাহিত ৩৯ বছর বয়সী জন পল বলেন: “মুখোশ পরা অবস্থায় চুম্বন করা আলাদা মনে হয়, তবে এটি প্রয়োজন ছিল। জায়গাটি ছিল জ্যাম-প্যাকড।”

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!