ওমানে বৃহত্তর নোয়াখালী উইংয়ের বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী

ওমানে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের ‘বৃহত্তর নোয়াখালী উইং’-এর ঈদ পুনর্মিলন।

শত ব্যস্ততার মাঝে স্মৃতিচারণ, আড্ডা, সাংস্কৃতিক পরিবেশনায় আনন্দ খুঁজে নেন বাংলাদেশিরা প্রবাসীরা।

শুক্রবার (২৮ এপ্রিল) রাজধানী মাস্কাটের বারকায় ৫ তারকা আল নাহদা রিসোর্টে আয়োজিত অনুষ্ঠানে বৃহত্তর নোয়াখালী ছাড়াও সব অঞ্চলের প্রবাসীদের উপস্থিতিতে বাংলাদেশিদের মিলন মেলায় পরিণত হয়।

Travelion – Mobile

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

দৃষ্টিনন্দন রিসোর্টের মনোরম পরিবেশে অনুষ্ঠানের শুরুতে নোয়াখালীর ঐতিহ্য তুলে ধরে সংক্ষিপ্ত প্রামান্য চিত্র, গান ও ঐতিহাসিক পুঁথি পরিবেশন করা হয়। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইয়ামিন বিন ইউসুফ।

ওমানে বর্ণাঢ্য আয়োজনে 'বৃহত্তর নোয়াখালী উইং'-এর ঈদ পুনর্মিলন  ছবি: সংগৃহীত
ওমানে বর্ণাঢ্য আয়োজনে ‘বৃহত্তর নোয়াখালী উইং’-এর ঈদ পুনর্মিলন ছবি: সংগৃহীত

সংগঠনের আহ্বায়ক ছলিম উদ্দিন সেলিমের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান থোইং আই।

বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর নোয়াখালী উইং-এর প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ইফতেখার চৌধুরী, বাংলাদেশ সোশ্যাল ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক, সহসভাপতি আজিমুল হক বাবুল সিআইপি ও সাধারণ সম্পাদক এম এন আমিন।

অন্যদের মধ্যে নোয়াখালী উইংয়ের যুগ্ম আহবায়ক গাজী পলাশ ও সদস্য সচিব আবু ইউসুফ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ডা. জান্নাতুল নাইম জুঁইয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠিয়ে বাংলাদেশ সরকার কর্তৃক সিআইপি সম্মাননাপ্রাপ্ত বৃহত্তর নোয়াখালীর আজিমুল হক বাবুল, উৎপল সাহা, আব্দুল করিম ও রফিকুল ইসলাম খোকনকে নোয়াখালী উইংয়ের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারকে সম্মানিত করা হয়।

নোয়াখালী উইং প্রতিষ্ঠায় অসামান্য অবদানের জন্য বিশেষ সম্মাননায় ভূষিত হন উইং-এর প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ইফতেখার চৌধুরী ও সোশ্যাল ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক।

সাংস্কৃতিক পর্বে প্রবাসী শিল্পীদের দেশীয় গান -নাচ-আবৃত্তি অনুষ্ঠানকে করে তুলেছিল প্রাণবন্ত। গান ও নৃত্য পরিবেশন করেন ইকবাল, অনিক, আরমান, বিটু, বেলাল ও শিশু শিল্পীরা।

হাজারো মানুষের সম্মিলনের এ আয়োজনে বাংলাদেশ কমিউনিটির সদস্য, বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রবাসী ব্যবসায়ী প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী ও তাদের পরিবার অংশ নেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!