ওমানপ্রবাসী নীলম আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার ফাইনালে

ওমানপ্রবাসী নীলম সিং জিও কিং এবং কুইন দ্বারা পরিচালিত মর্যাদাপূর্ণ ‘মিসেস ইন্টারন্যাশনাল বিউটি পেজেন্টের’ (আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা) একজন চূড়ান্ত প্রতিযোগী (ফাইনালিস্ট) হিসেবে ঘোষণা করা হয়েছে। এই বছর থাইল্যান্ডে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে এবং আগামী ১৫ মে থাইল্যান্ডের ফি ফি দ্বীপপুঞ্জে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

নীলম সিং একজন পেশাদার পুষ্টিবিদ এবং এক দশকেরও বেশি সময় ধরে মাস্কাটে ক্লিনিক ম্যানেজার, সুস্থতা পরামর্শদাতা হিসাবে কাজ করছেন। তিনি একজন লাইফ থেরাপি প্রশিক্ষক যিনি মানসিক চাপ, উদ্বেগ, বিষণ্নতা এবং নিম্ন আত্ম-সম্মানবোধের শৃঙ্খল ভেঙ্গে মানুষকে তাদের সেরা জীবন যাপন করতে সাহায্য করেন।

তিনি তার কাজের জন্য অনেক সংস্থা দ্বারা স্বীকৃত হয়েছেন। তার হাতে তৈরি এবং জাতিগত টেক্সটাইল পোশাক এবং প্রত্নবস্তুর প্রতি গভীর আগ্রহ রয়েছে এবং ওমান ও ভারতের স্থানীয় কারিগর সম্প্রদায়কে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্নীত করার পরিকল্পনা ও কর্মসূচি রয়েছে।

Travelion – Mobile

‘জিও কিং অ্যান্ড কুইন’ হল অন্যতম প্রধান সংস্থা যা বিখ্যাত সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজন করে। এই প্রতিযোগিতা নারী ও পুরুষদের সৌন্দর্য এবং স্মার্ট মন দিয়ে ভালোভাবে প্রশংসা পাওয়ার সুযোগ দেয়। বিশ্বজুড়ে বিশিষ্ট ব্যক্তিরা তাদের সম্ভাবনা এবং প্রতিভা মূল্যায়ন করতে জড়ো হন।

ব্যক্তিত্ব, প্রতিভা, আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তা এই চারটি প্রধান মানদণ্ডের ভিত্তিতে প্রতিযোগীদের মূল্যায়ন করা হয়।

ভারতীয় নীলম সিং ৩ মে থেকে প্রতিযোগিতার ফাইনাল পর্বে লড়বেন এবং গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হওয়ার আশা করছেন। ওমানের জন্য এটি একটি গর্বের মুহূর্ত হবে, যদি তিনি এই আন্তর্জাতিক ইভেন্টের শিরোপা জিততে পারেন।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!