ইতালিতে ৫ তলা থেকে পড়ে বাংলাদেশি শিশুর মৃত্যু

বাইরে থেকে মাকে ফিরতে দেখে জানালা খুলে নিচের দিকে তাকাতেই পড়ে যায় শিশুটি। এ সময় দৌঁড়ে গিয়েও তাকে রক্ষা করতে পারেননি গর্ভধারিণী মা। এই মর্মান্তিক ঘটনার ইতালিতে এক বাংলাদেশি পরিবার।

বুধবার (৪ ডিসেম্বর) স্থানীয় সময় বিকাল ৫ টায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে দেশটির উত্তরের জেনোয়া শহরে। মায়ের সামনেই জানালা দিয়ে নিচে পড়ে প্রবাসী বাংলাদেশির ৪ বছর বয়সী কন্যাশিশুর মৃত্যু হয়।

শিশুটির নাম তাসনোভা হোসেন আদিবা। সে ইতালি প্রবাসী মনোয়ার হোসেন মুন্না ও শামিম আরা দম্পতির মেয়ে। তাদের গ্রামের বাড়ি শরীয়তপুরে।

Travelion – Mobile

মুন্না জানান, প্রচণ্ড শীতের কারণে ছোট মেয়ে আদিবাকে ঘরে রেখে অন্য দুই সন্তানকে নিয়ে আসতে স্কুলে যান শামীম আরা। ৫ তলার উপর বাসা থেকে মাকে ফিরতে দেখে জানালা খুলে নিচের দিকে তাকাতেই পড়ে যায়আদিবা। এ সময় দৌঁড়ে গিয়েও তাকে রক্ষা করতে পারেননি মা শামিম আরা।

গুরুতর আহত অবস্থায় মেয়েকে নিয়ে তিনি পাশেই স্বামী মনোয়ার হোসেনের দোকানে যান। পরে সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন শামিম আরা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা শেষে তিনি এখন বাসায় অবস্থান করছেন।

মেয়েটির বাবা জানান, পুলিশ তাদের দুজনকে থানায় ডেকে নিয়ে আসে। এ ঘটনায় সরকার বাদী হয়ে একটি মামলা করেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!