সিঙ্গাপুর থেকে ইউএস-বাংলায় ফিরলেন ১৬০ বাংলাদেশি

কোভিড-১৯ এর কারনে আটকে পড়া বাংলাদেশিদের দ্বিতীয় ধাপে সিঙ্গাপুর থেকে ফিরিয়ে আনলো ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট।

আজ বুধবার (২২ জুলাই) সিঙ্গাপুর থেকে ১৬০ জন যাত্রী নিয়ে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ইউএস-বাংলার বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারনে গত প্রায় চার মাস বিশ্বের বিভিন্ন দেশে অনেক বাংলাদেশি আটকে আছে। বাংলাদেশ ও সিঙ্গাপুর সরকারের সহযোগিতায় সিঙ্গাপুরে থেকে আজ আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।

Travelion – Mobile

বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এরইমধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স সিঙ্গাপুর ছাড়াও কোভিড-১৯ সময়কালীন চেন্নাই, কলকাতা, দিল্লী, লাহোর, কুয়ালালামপুর, ব্যাংকক, আবুধাবী, দুবাই ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।

কোভিড-১৯ মহামারীকালীন রাষ্ট্রীয় সিদ্ধান্তের কারনে বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স শুধুমাত্র ঢাকা থেকে গুয়াংজু রুটে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা করছে।

কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরা

কেমন আছেন কাতারপ্রবাসী বাংলাদেশিরাবীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, উপদেষ্টা – বাংলাদেশ কমিউনিটি, কাতারমোহাম্মদ মোসলেম উদ্দিন , বিজনেস ম্যানেজার, আল-জামান এক্সচেঞ্জ, আমিন রসুল (সাইফুল), সেক্রেটারি-জেনারেল – বাংলাদেশ কমিউনিটি কাতার সমন্বয় ও সহযোগিতা : নুর মোহাম্মদ, লেখক ও সাংবাদিকসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক

Posted by AkashJatra on Monday, July 20, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!