লেবাননে গাড়ি চাপায় বাংলাদেশি নিহত

0

লেবাননে গাড়ীর চাপায় মো. জনি নামে এক বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা নিহত হয়েছে। তার বাড়ি কুমিল্লা সদর থানার উলচর এলাকায়। বাবার নাম খোকন মিয়া।

শনিবার (২৭ জুন) রাতে জুনি জেলার প্রধান সড়কে জালা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তার ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে। তবে কিভাবে দূর্ঘটনা সংঘটিত হয়েছে, সে ব্যাপারে এখনো কোন তথ্য জানা যায়নি।

ধারনা করা হচ্ছে সে সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার পর তার মরদেহ রাস্তায় রাতের অন্ধকারে পড়েছিল। যেহেতু এটি ব্যস্ততম একটি সড়ক, সেহেতু তার উপর দিয়ে অন্যান্য যানবাহন দ্রুতগতিতে চলাচল করার কারনে তার শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়।

জানা যায়, মো. জনি দীর্ঘ ৬ বছর আগে একটি ক্লিনিং কোম্পানির ভিসায় লেবানন আসেন এবং আশরাফিয়ে এলাকায় ছোট একটি রুমে থাকতেন।

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরা

করোনাময় বিশ্ব : কেমন আছেন পর্তুগালপ্রবাসী বাংলাদেশিরাঅতিথিরানা তসলিম উদ্দিন, সভাপতি, বাংলাদেশ ইসলামিক সেন্টার, পর্তুগালএনামুল হক, প্রবাসী উদ্যোক্তারনি মোহাম্মদ, আহবায়ক, বাংলা প্রেস ক্লাব, পর্তুগালসঞ্চালনায় : আহমেদ তোফায়েল, সাংবাদিক ও উপস্থাপক২৮ জুন, রোববার – পর্তুগাল সময় : বিকেল ৫ টা, ইউরোপ সময় : সন্ধ্যা ৬ টা, বাংলাদেশ সময় : রাত ১০ টা

Posted by AkashJatra on Sunday, June 28, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...