লা মেরিডিয়ানে আন্তর্জাতিক কফি দিবস উদযাপন

0

নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক কফি দিবস উদযাপন করেছে পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। এই আয়োজনটি সকলের জন্য উন্মুক্ত ছিল। কফি দিবস উপলক্ষে ১ অক্টোবর হোটেলটির সিগনেচার লাউঞ্জ ল্যাটিচুড ২৩-এ আগত অতিথিরা বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত বিনামূল্যে কফি উপভোগ করেন। এ সময় বেকারি আইটেমে ছিল ৫০ শতাংশ ছাড়। আয়োজনে অতিথিদের মাঝে বিশেষ ধরনের বেকারি পণ্য পরিবেশন করা হয়। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছিল ইনফিউজড কুকি, কাপ কেক, একলেয়ারস এবং ঘরোয়া পরিবেশে তৈরি উন্নত মানের আইসক্রিম।

আয়োজনে লাতে আর্ট-এর ওপর আন্তর্জাতিক প্রশিক্ষণপ্রাপ্ত বারিস্তারা অতিথিদের মাঝে বিভিন্ন নকশা আঁকা কফি পরিবেশন করেন। লাতে আর্টে কফিটিই একটি ক্যানভাসে রূপান্তরিত হয়। এবং এই ক্যানভাসেই বারিস্তারা তাদের সৃজনশীলতার বহি:প্রকাশ ঘটান।

লা মেরিডিয়ানে কফি দিবস
লা মেরিডিয়ানে কফি দিবস

এই আয়োজন নিয়ে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল বলেন, ‘আমরা ঢাকায় আমাদের প্রতিভাবান বারিস্তাদের এবং সম্মানিত অতিথিদের সঙ্গে নিয়ে এই অনুষ্ঠানটির আয়োজন করতে পেরে অত্যন্ত আনন্দিত। উৎসবমুখর এই দিনে অতিথিরা লাতে আর্ট সম্পর্কে ধারণা লাভ করতে পেরেছেন, যা তারা নিজেদের বাসায় প্রয়োগ করতে পারবেন। আন্তর্জাতিক কফি ডেতে ঢাকার কফিপ্রেমীদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়ে আমরা উৎসাহিত বোধ করছি।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...