মরিশাসে সড়ক দুর্ঘটনা নিহত ৪ বাংলাদেশির পরিবার পেয়েছে ক্ষতিপূরণ

মরিশাসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিহত ৪ প্রবাসী বাংলাদেশি কমী পরিবারকে তাদের কোম্পানি পক্ষ থেকে প্রাপ্য ক্ষতিপূরণ প্রদান করা হয়েছে। বাংলাদেশে হাই কমিশনের প্রচেষ্টায় নিহতের প্রত্যেক পরিবার পেয়েছেন বাংলাদেশি মুদ্রায় ২৭ লক্ষ ৫০ হাজার টাকা।

গত বছরের ৫ নভেম্বর মরিশাসের Hyvec Partners Co Ltd-এ কর্মরত কর্মীগণ বাসযোগে ডরমেটরি থেকে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পতিত হয়। দুর্ঘটনায় এই ৪ প্রবাসী বাংলাদেশি কর্মী মৃত্যুবরণ করেন।

মৃত্যুবরণকারী চার বাংলাদেশি হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মোহাম্মদ আব্দুর রাজ্জাক, (পাসপোর্ট নং BL 0567539) ও ফারুক আলী, (পাসপোর্ট নং EA 0305412), ফরিদপুর জেলার সঞ্চয় দাশ (পাসপোর্ট নং BR 0037842) এবং কিশোরগঞ্জ জেলার মো: রাকিব মোল্লা, (পাসপোর্ট নং EG 0876339)।

Travelion – Mobile

মরিশাসে বাংলাদেশ হাইকমিশন দুর্ঘটনায় নিহত ৪ প্রবাসীকর্মীর মৃত্যুজনিত ক্ষতিপূরণ আদায়ের লক্ষ্যেতথ্যাদি সরবরাহপূর্বক সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা ও প্রচেষ্টা অব্যাহত রাখা হয়।

এরই পরিপ্রেক্ষিতে Hyvec Partners Co Ltd- নিহতের প্রত্যেক পরিবার বা উত্তরাধিকারীদেরকে ১.৩ মিলিয়ন মরিশিয়ান রুপি সমপরিমাণ ২৭ লক্ষ ৫০ হাজার টাকা করে ব্যাংকের মাধ্যমে প্রেরণ করে।

ক্ষতিপূরণ প্রেরণ সংক্রান্ত কাগজ-পত্রাদি গত ১৫ ফেব্রুয়ারি মরিশাসে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রেজিনা আহমেদের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন কোম্পানির প্রধান নির্বাহী আনোয়ার রামাদান এবং কর্ণধার ঈশান চেটি। এ সময় হাইকিশনের দূতালয় প্রধান ও শ্রম সচিব অহিদ আহমেদ উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে ক্ষতিপূরণ প্রাপ্তির বিষয়টি নিহতের পরিবারের সাথে যোগাযোগ করে নিশ্চিত হয়েছে বাংলাদেশ হাইকমিশন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!