বাহরাইনে বাংলাদেশিদের সেবায় তিনটি মোবাইল অ্যাপ চালু

ওয়েলফেয়ার বেজ ই-কমার্স মোবাইল অ্যাপ্লিকেশন

0

বাহরাইনে প্রবাসী বাংলাদেশিদের সেবায় নতুর তিনটি মোবাইল অ্যাপ চালু করেছে ভার্সেটাইল গ্রুপ। প্রবাসীদের পাসপোর্ট ও অন্যান্য সেবাদানকারী প্রতিষ্ঠানটি ‘সুক বাহরাইন’, ‘কুক হাবিবি’,’মুশকিল আহসান’ নামের এই তিনটি ওয়েলফেয়ার বেজ ই-কমার্স মোবাইল অ্যাপ্লিকেশন প্রবর্তন করেছে।

শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানী মানামায় দি রিটজ-কার্লটনের আলগাজাল বলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ওয়েলফেয়ার বেজ ই-কমার্সের তিনটি মোবাইল অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলাম।

ভার্সেটাইল গ্রুপের চেয়ারম্যান ড. কামরুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শেখ আহমদ বিন খালিফা মোবারক আল খলিফা ও খালিফা সালমান মোহাম্মদ আলী আল খালিফা।

ফাইজ আহমদ ও সোহানার যৌথ সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাসের দুতালায় প্রধান মো. রবিউল ইসলাম, বাংলাদেশ স্কুল এর চেয়ারম্যান শাফকাত আনোয়ার, বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহমেদ, বাংলাদেশ সাংবাদিক ফোরামের সভাপতি বশির আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আল মারুফ প্রমূখ।

কুক হাবিবি প্রতিযোগিতার বিজয়ীদের ভার্সেটাইল গ্রুপের পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়
কুক হাবিবি প্রতিযোগিতার বিজয়ীদের ভার্সেটাইল গ্রুপের পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়

অনুষ্ঠানে নতুন মোবাইল অ্যাপ্লিকেশনগুলোর সুযোগ-সুবিধা ও প্রবাসীদের দ্রুত সেবা দান করার ব্যাপারে বিস্তারিত তথ্য তুলে ধরেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. কামরুল আহসান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পহেলা জানুয়ারিতে অনুষ্ঠিত কুক হাবিবি প্রতিযোগিতার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী করা হয়। প্রতিযোগিতার সেরা কুক হাবিবি নিপা আক্তার কিবরিয়া এবং প্রথম রানার আপ কামরুন্নেসা ভূঁইয়া ও দ্বিতীয় রানারআপ নাইমা ইসলামকে ভার্সেটাইল গ্রুপের পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।