প্যারিসে বাংলাদেশি রেস্তোরাঁ ‘ইটিং হাউস’ উদ্বোধন

0

ফ্রান্সের রাজধানী প্যারিসের প্রাণকেন্দ্র গার দ্যা লিস্টে যাত্রা শুরু করলো বাংলাদেশি মালিকানাধীন নতুন রেস্তোরাঁ ‘ইটিং হাউস’।

সম্প্রতি রেস্টুরেন্টটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে ফিতা কেটে রেস্টুরেন্টটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক খালেদ আহমদ।

এ সময় আব্দুস সামাদ, আব্দুল হালিমসহ বাংলাদেশি কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, ইটিং হাউস রেস্টুরেন্টের উদ্বোধনের মাধ্যমে ফ্রান্সে বাংলাদেশিদের ব্যবসায় আরও একটি দিগন্তের সূচনা হয়েছে। ফ্রান্সের মূলধারার রেস্টুরেন্ট ব্যবসায়ীদের সঙ্গে পাল্লা দিয়ে আরও এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশি কমিউনিটি।

উদ্যোক্তা খালেদ আহমদ ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটির সকলের প্রতি শুভেচ্ছা জানান। এ সময় তিনি প্রত্যাশা করেন কমিউনিটির সর্বস্তরের জনসাধারণ রেস্টুরেন্টের উন্নতির জন্য সবধরণের সহযোগিতা করবেন।

তিনি, বলেন কমিউনিটিকে শক্তিশালী করতে হলে আন্তরিকতার মাধ্যমে প্রতিষ্ঠান বাড়াতে হবে । নিজস্ব কর্মসংস্থান সৃষ্টি হলেই ফ্রান্সের বাংলাদেশিদের অবস্থান পরিবর্তন হবে।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন akashprobash@gmail.com এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...