নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের পুনর্মিলনী

0

যুক্তরাষ্ট্রের অনলাইন একটিভিসট ও গণমাধ্যমকর্মীদের প্রথম সংগঠন ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের বার্ষিক পুনর্মিলনী উৎসবমুখর পরিবশে অনুষ্ঠিত হয়েছে ।

স্থানীয় সময় মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নিউইয়র্ক সিটির ব্রংকস ফেরি পয়েন্ট পার্কে প্রবাসী একটিভিসট, সাংবাদিক ও কমিউনিটি সংগঠকদের প্রাণবন্ত উপস্থিতিতে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলে পুনর্মিলনী অনুষ্ঠান ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন নিউইয়র্ক সিটি কমিউনিটি বোর্ড মেম্বার মনজুর চৌধুরী জগলু ।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির নির্বাচনে ‘রব-রুহুল পরিষদ’র নিরঙ্কুশ বিজয়

উপস্থিত ছিলেন, নিউইয়র্ক সিটি কমিউনিটি বোর্ড মেম্বার ও জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি মনজুর চৌধুরী জগলু, বাংলাদেশি আমেরিকান কমিউনিটি অব নর্থ ব্রংকসের সহ সভাপতি আবদুল আহাদ চৌধুরী, কমিউনিটি ব্যক্তিত্ব আমিনুল মজুমদার, মোহাম্মদ অলি আহমদ, মোজাফফর হোসেন, দারুল আহনাফ নিউইয়র্কের প্রিন্সিপাল মাওলানা হামিদুর রহমান আশরাফ, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট মাওলানা রশিদ জামিল, সংগীতশিল্পী ও কমিউনিটি একটিভিষ্ট জাকির আহমদ, অনলাইন একটিভিষ্ট নাহিদ ও দেলোয়ার ।

ক্লাব সভাপতি দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও বাংলানিউজইউএসডটকমের প্রকাশক-সিইও মাহফুজুর রহমান মাহফুজ আদনানের পরিচালনায় আলোচনা চক্র সভাপতিত্ব করেন বনভোজন আয়োজন কমিটির আহবায়ক, দৃকনিউজ২৪ডটকম সম্পাদক আবু সাদেক রনি ।

আরও পড়তে পারেন : নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শনে শিক্ষামন্ত্রী

পুরো অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেছে আল আঁকসা রেস্টুরেন্ট ব্রংকস ও সংগঠনের সহ সভাপতি গ্লোবালভিউ২৪ডটকমের মাছুম আহমেদ, সাধারণ সম্পাদক টাইমস২৪ডটনেটের সোহেল হোসাইন, আয়োজন কমিটির সেক্রেটারি মোহাম্মদ রহমান টিটু, প্রধান সমন্বয়কারি এম হারুন মিয়া, সিলেটেরসময়ডটকম সম্পাদক ও ক্লাব সহ সভাপতি মেহেদী কাবুল, বৈরাগিবাজারডটকম সম্পাদক কামরুল হাসান মুন্না, সাংবাদিক জাবেদ আহমেদ, ২৪টুডেনিউজডটকম সম্পাদক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, ইউএসবিডিনিউজ২৪ডটকম সম্পাদক জোবায়ের জাবেদ, মিশিগাননিউজ২৪ডটকম সম্পাদক মাহমুদুল হক লিটু, বাফোলোনিউজ২৪ডটকম সম্পাদক আবু জাহাংগীর প্রমুখ ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন