তৃতীয়বার সিআইপি হলেন মালদ্বীপপ্রবাসী ব্যবসায়ী সোহেল রানা

0

মালদ্বীপ প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী মোহাম্মদ সোহেল রানা তৃতীয়বারের মতো প্রবাসী অনিবাসী বাংলাদেশি বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি-এনআরবি সিআইপি নির্বাচিত হয়েছেন।

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০২০ সালের জন্য তিনিসহ ৬৭ জন প্রবাসী বাংলাদেশিকে সিআইপি নির্বাচিত করেছে বাংলাদেশ সরকার। মালদ্বীপ ধেতে সোহেল রানাই একমাত্র এ মর্যাদা ও খেতাব অর্জন করেছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

সোমবার (১২ ডিসেম্বর) ৬৭ প্রবাসীকে নির্বাচিত করে প্রজ্ঞাপন জারি করে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়।

ফের সিআইপি নির্বাচিত হওয়ার প্রসঙ্গে সোহেল রানা বলেন, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী এবং বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালামসহ দূতালয়ের কর্মকর্তা-কর্মচারীদের অসংখ্য ধন্যবাদ।

বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে (২০১৮-২০১৯) সিআইপি হিসেবে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে মনোনীত হয়েছিলেন প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ মালদ্বীপের চেয়ারম্যান সোহেল রানা। পরপর দুইবার সিআইপি নির্বাচিত হয়েছেন মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী সোহেল রানা।

এর আগে বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে ২০১৮-২০১৯ সালে সিআইপি হিসেবে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে মনোনীত হয়েছিলেন প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ মালদ্বীপের চেয়ারম্যান সোহেল রানা।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

al sohar – mobile

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন