জর্ডানে বাংলাদেশি কমিউনিটি নেতা শ্যামল সরকার আর নেই

0

জর্ডান প্রবাসী বাংলাদেশি কমিউনিটির অন্রতম সংগঠক, জর্ডান আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বর্তমান সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এ এস শ্যামল সরকার আর নেই ।

সোমবার (১৫ নভেম্বর) সকালে জর্ডানের রাজধানী আম্মানের আল বশির হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫১ বছর।

তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী এবং ১ মেয়ে, ২ ছেলে রেখে গেছেন।

আগামী শুক্রবার আম্মানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং সেখানেই তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশে বরগুনা জেলার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের সন্তান এ এস শ্যামল দীর্ঘ প্রায় ১৮ বছর জর্ডানে কর্মরত ছিলেন। তিনি পরিবার নিয়ে বসবাস আম্মানে করতেন।

জর্ডানের বাংলাদেশি বিভিন্ন কমিউনিটির সাথে যুক্ত ছিলেন এ এস শ্যামল।

তার অকাল মৃত্যুতে জর্ডানে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।

এছাড়াও ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী আওয়ামী লীগ নেতারা এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর শোক ও তার পরিবার প্রতি সমবেদনা জানিয়েছেন।

তার অকাল মৃত্যুতে গভীর শোক জানাচ্ছে আকাশযাত্রা পরিবার। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন