গ্রিসে দুই বাংলাদেশির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

0

গ্রিসের রাজধানী অ্যাথেন্সের শহরতলির আসপোপিরগো নামক স্থান থেকে দুই বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ।

নিহতদের একজনের নাম আব্দুল মমিন। তার বাবার নাম আব্দুর রাজ্জাক, মা গুলেসা বেগম। অপরজনের নাম মোহাম্মদ শাহীন। তার বাবার নাম নুর হোসেন, মা আমিনা খাতুন। নিহত দুইজনেরই বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জের কামড়াখাই গ্রামে।

পুলিশ জানিয়েছে, কে বা কারা তাদের হত্যা করে পরিত্যক্ত দুটি কনটেইনারের পৃথক পৃথক রুমে রেখে যায়। তাদের একজন মাথায় ও আরেকজন গলায় গুলিবিদ্ধ ছিলেন।

হত্যাকারীদের খুঁজতে গ্রিসের পুলিশ চিরুনি অভিযান শুরু করেছে। ইতোমধ্যে গ্রিক পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে বাংলাদেশ দূতাবাস ও বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিস।

গ্রিসের প্রচলিত আইনে এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের জন্য বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস, গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর জোর দাবি জানিয়েছেন।

আইনি প্রক্রিয়া শেষে দুই বাংলাদেশির মরদেহ দেশে পাঠানো হবে বলে বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে। এ ব্যাপারে যে কোন প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস অথবা বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। যোগাযোগের নম্বর +৩০৬৯৪৬৪০৭১০৩

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।