ক্যামেরায় ধরা পড়ল ‘উড়ন্ত মানব’

0

অবশেষে ভিডিওতে ধরা পড়েছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের অচেনা ‘উড়ন্ত মানব’। তিনি একটি জেটপ্যাক নিয়ে কাতালিনা দ্বীপের নিকটে পালোস ভার্ডেসের ৩ হাজার ফুট উপর দিয়ে উড়ছিলেন। এর আগে এই রহস্যময় উড়ন্ত মানবকে অন্তত দু’বার দেখা গেলেও এই প্রথম তাকে ক্যামেরায় ধারণ করা গেছে। স্থানীয় বিমান চালনা প্রশিক্ষণ স্কুল ‘স্লিং পাইলট একাডেমির’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

স্কুল কর্তৃপক্ষ বলেছে , ভিডিওটি তাদের একজন ফ্লাইট প্রশিক্ষক সোমবার ধারণ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে একা একজন মানুষ ক্যালিফোর্নিয়ার উপকূলে পানির উপরে আকাশে উড়ে বেড়াচ্ছে। যদিও এটি দেখে মনে হচ্ছে একজন মানুষ বিশেষ পোষাক পরে আকাশে উড়ছেন তবে ১০০% নিশ্চিত বলা যাবে না যে সে আকাশে অনুপ্রবেশকারী। স্কুলটি জানায়, ভিডিওতে দেখে এটাকে জেট প্যাক মনে হলেও এটা ড্রোন বা অন্যকিছুও হতে পারে।


ফক্স নিউজের খবরে বলা হয়, যদি এটি ‘জেট প্যাকের লোক’ হয় তবে এটির আইনী অনুমতি নিয়ে পরীক্ষার উড্ডয়ন কিনা যাচায় করতে হবে। অথবা লস অ্যাঞ্জেলেস বিমান বন্দরে সাম্প্রতি দেখা জেট প্যাকটি কিনা, যেটা বিমান চলাচলে বাধা সৃষ্টি করেছিল। জেট প্যাকগুলি বাস্তবে রয়েছে। এমনকি লস অ্যাঞ্জেলেসের কাছাকাছি এর প্রস্তুতকারকও রয়েছে।

গত আগস্টের শুরুর দিকে স্থানীয় পুলিশ, এফবিআই এবং ফেডারেল এভিয়েশন প্রশাসন লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ৩,০০০ উচুতে সন্দেহভাজন জেটপ্যাক ভ্রমণকারীকে দেখতে পায়। এটি নিয়ে তারা তদন্তের ঘোষণা দিয়েছে। দুটি পৃথক বিমানসংস্থার ক্রু রাও এটিকে দেখার কথা জানিয়েছিল, কিন্তু তখন কোনো ভিডিও ছিল না। আরো এয়ারলাইন্সের ক্রুরা অক্টোবরের মাঝামাঝি সময়ে এটিকে ৬০০০ ফুট ওপরে দেখার কথা জানিয়েছিল।

এ ব্যপারে কারো কাছে কোনো তথ্য থাকলে লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।