কেবিন ক্রুর রহস্যজনক মৃত্যু, বিপাকে প্রেমিক!

ডেটিং সাইটে পরিচয়, এরপর প্রেম। কিন্তু সেই প্রেমের সম্পর্ক ছয় মাস না পেরোতেই অঘটন ঘটলো প্রেমিকা অর্চনা এবং প্রেমিক আদেশের জীবনে।

শনিবার (১১ মার্চ) ভারতের বেঙ্গালুরুতে একটি আবাসিক ভবনের চারতলার বারান্দা থেকে পড়ে অর্চনার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের প্রেমিককে আটক করা হয়েছে। একইসঙ্গে দায়ের করা হয়েছে হত্যা মামলাও। এনডিটিভি’র এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

এভিয়েশনের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

প্রতিবেদনে বলা হয়, একজন ভারতে এবং আরেকজন সংযুক্ত আরব আমিরাতে বসবাস করলেও তাদেরকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হতে সাহায্য করে একটি ডেটিং সাইট। তবে প্রেমের বয়স ছয় মাস না পেরোতেই প্রেম বদলে গেলো বিষাদে। চারতলার বারান্দা থেকে পড়ে প্রেমিকার মৃত্যু হয়। এরপরই আটক করা হয় প্রেমিককে।

প্রতিবেদনে আরও বলা হয়, ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে। ঘটনায় মৃত মেয়েটির নাম অর্চনা ধীমান। পেশায় তিনি ফ্লাইটের কেবিন ক্রর। অন্যদিকে প্রেমিকের নাম আদেশ। কাজ করেন একটি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানে। আদেশের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃত্যুর চারদিন আগেই দুবাই থেকে বেঙ্গালুরুতে আসেন অর্চনা ধীমান। ডেটিং সাইটে পরিচিত হওয়ার পর ছয় মাস ধরে প্রেম করছিলেন অর্চনা ও আদেশ।

মামলার তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, তারা মাঝেমধ্যে ঝগড়া করতেন। তিনি আরও জানান, অর্চনা যে রাতে বারান্দা থেকে পড়ে যান, তখন তারা দুজনেই মদ্যপ ছিলেন বলে দাবি করেছেন আদেশ।

তার দাবি, একসময় ব্যালকনি থেকে ভারসাম্য হারিয়ে পড়ে যান অর্চনা। নিকটবর্তী হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়। পুলিশ এ ঘটনার আসল কারণ অনুসন্ধানে কাজ করছে।

এভিয়েশনের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!