কুয়েতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ব্যবসায়ী তুহিনের মৃত্যু

0

কুয়েতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন কুয়েত প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সোহরাব হোসেন তুহিন (৩৭)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি বাংলা টিভি কাতারের প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু’র ছোট ভাই ।

শনিবার (২৭ জুন) কুয়েত সময় রাত সাড়ে ১০টার দিকে একটি হাইওয়েতে তিনি মর্মান্তিক দুর্ঘটনার হন। ঘটনা স্থলেই গাড়ি চালক মারা যায়, গুরুতর আহত তুহিনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম জেলার সন্ধীপ উপজেলার হরিশপুর গ্রামে সন্তান সোহরাব হোসেন তুহিন ভাগ্য পরিবর্তনের আশায় গত ১৫ বছর আগে কুয়েতে পাড়ি জমিয়েছিলেন। তিন ভাই এক বোনের মধ্যে তিনি সবার ছোট। মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে,বাবা, মা, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

বর্তমানে নিহত তুহিনের মরদেহ স্থানীয় হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি সকল প্রক্রিয়া শেষে দ্রুত নিহতের মরদেহ দেশে পাঠানো হবে।

তুহিনের অকাল মৃত্যুতে কুয়েতপ্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছাড়া নেমে আসে। অন্যদিকে কুয়েত ও কাতার প্রবাসী সংবাদযোদ্ধারা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশের পাশাপাশি শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনাও জানািয়েছেন।

কাতারের বাংলাদেশে লেখক, সাংবাদিক এসোসিয়েশনও কাতার সংগঠনের নেতা আকবর হোসেন বাচ্চু’র ছোট ভাই সোহরাব হোসেন তুহিনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে।

এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে আকাশযাত্রা পরিবার শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত করছি এবং শােকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

বাংলাদেশের জন্য দক্ষিণ কোরিয়ার ইপিএস খাত কোন পথে

বাংলাদেশের জন্য দক্ষিণ কোরিয়ার ইপিএস খাত কোন পথেশেখ মুরাদ হোসেন (শিন মিন হো), অভিবাসন বিশেষজ্ঞ, দক্ষিণ কোরিয়াররবিউল ইসলাম, দক্ষিণ কোরিয়া প্রবাসী২৮ জুন, রোববার – দক্ষিণ কোরিয়া সন্ধ্যা ৬.৩০, বাংলাদেশ বিকেল : ৩.৩০

Posted by AkashJatra on Sunday, June 28, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...