কুয়েতে এক মিশরীয় নিহতের ঘটনায় তিন বাংলাদেশি গ্রেফতার

0

কুয়েতে ঘটনার দুই সপ্তাহ পর এক মিশরীয় মৃত্যু রহস্যের কুলকিনারা করল আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনার তদন্ত শেষে তারা আটক করেছে তিন বাংলাদেশিকে।

তাদের স্বীকারোক্তিতে ওঠে এসেছে দেশটির ওয়াফ্রা এলাকায় লোহা চুরি করে পালানোর সময় ওই মিশরীয় তাদের বাঁধা দেয়। এসময় নিজেদের পালানোর পথ সুগম করতে অনিচ্ছায় তাকে গাড়ি চাপা দিতে বাধ্য হয় তারা। আটক তিন বাংলাদেশি কুয়েত পৌরসভায় কাজ করে।

দৈনিক আল-আনবা জানিয়েছে, গেল ৭ জুলাই এই মিশরীয় নিহত হলেও বেশ কয়েকজন আইনজীবী এবং তার নিয়োগকারী প্রতিষ্ঠান স্বেচ্ছায় এই রহস্য সমাধানের চেষ্টা করেও কোন কুলকিনারা করতে পারেনি।

পর্যাপ্ত প্রমাণের অভাবে এবং যেখানে অপরাধ সংঘটিত হয়েছে সেখানে তেমন কোন আলামত না থাকায় ব্যাহত হয়েছিল মামলার কার্যক্রম। যেহেতু এই অপরাধ একটি অন্ধকার, জনবসতিহীন এলাকায় সংঘটিত হয়েছে সেহেতু এটি নিয়ে কুলকিনারা করতে বেশ সময় লেগেছে গোয়েন্দাদের।

নিরাপত্তা সূত্রের মতে গোয়েন্দারা প্রমাণ সংগ্রহ করছিল এবং কোথায় অপরাধ সংঘটিত হয়েছিল তা পর্যবেক্ষণ করছিল। এসময় তাদের সন্দেহে এই তিন বাংলাদেশির নাম ওঠে আসে। ঘটনা চুলচেরা তদন্তের পর আহমাদি গোয়েন্দারা কুয়েত পৌরসভায় কর্মরত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে যে তারা মিশরীয়কে উদ্দেশ্য প্রণোদিত হয়ে হত্যা করেনি। বরং লোহা চুরি করে পালানোর সময় মিশরীয় তাদের ধাওয়া করলে দুর্ঘটনাবশত তাদের গাড়ির নিচে চাপা পড়ে সে।

বর্তমানে গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে এবং অপরাধে একই গাড়ি ব্যবহৃত হয়েছে কিনা তা নিশ্চিত হতে সেটি ফরেনসিক মেডিসিন বিভাগে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মিশরীয় সদ্য বিবাহিত এবং তার স্ত্রী সন্তানসম্ভবা, দৈনিক আল-আনবা জানিয়েছে।

করোনাময় বিশ্ব : কেমন আছেন কুয়েতপ্রবাসী বাংলাদেশিরা – (পর্ব ৩)

করোনাময় বিশ্ব : কেমন আছেন কুয়েতপ্রবাসী বাংলাদেশিরা – (পর্ব ৩)১৫ জুলাই, বুধবার – কুয়েত সময় : সন্ধ্যা ৭.৩০ টা, বাংলাদেশ সময় : রাত ১০.৩০ টা সঞ্চলনায় : আ. হ জুবেদ, বিশেষ প্রতিনিধি-আকাশযাত্রা অতিথি :শরীফ মোহাম্মদ মিজান, প্রবাসী সাংবাদিক, কুয়েতমো. জালাল উদ্দিন, প্রবাসী সাংবাদিক, কুয়েতআল আমিন রানা, প্রবাসী সাংবাদিক, কুয়েতসাদেক রিপন, প্রবাসী সাংবাদিক, কুয়েত

Posted by AkashJatra on Wednesday, July 15, 2020

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Loading...